ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঘুমন্ত মায়ের পাশ থেকে সন্তান নিয়ে গেল চোর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ঘুমন্ত মায়ের পাশ থেকে সন্তান নিয়ে গেল চোর সিসিটিভি ফুটেজ থেকে নেয়া দৃশ্য

চট্টগ্রাম: নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় শরীফ নামে দুই মাস বয়সী এক ছেলে চুরি হয়েছে। ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশুটিকে নিয়ে গেছে চোর। শিশুটিকে উদ্ধারে অভিযানে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে এক নারীকে ওই শিশুটিকে ওড়নায় পেঁচিয়ে নিয়ে যেতে দেখা গেছে সড়কে স্থাপন করা ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, চুরির খবর পাবার সঙ্গে সঙ্গে আমরা ফুটেজ সংগ্রহ করেছি।

  সেখানে দেখা গেছে, বিকেল সোয়া তিনটার দিকে শিশুটিকে নিয়ে এক নারী দ্রুত হেঁটে শেরশাহ এলাকার দিকে চলে যাচ্ছে।   আমরা শিশুটিকে উদ্ধারে জোর চেষ্টা চালাচ্ছি।

শরীফ বায়েজিদ বোস্তামি থানার কুঞ্জছায়া আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের ইউসুফ মিয়ার নির্মাণাধীন ভবনের নিচতলার বাসিন্দা ফজলুর রহমানের ছেলে।

ফজলুর রহমান পেশায় হিউম্যান হলারের চালক।   শরীফের মা আমেনা বেগম গৃহিণী।  তাদের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানা এলাকায় বলে জানিয়েছেন ওসি।

ওসি জানান, আমেনা বেগম সন্তানকে পাশে নিয়ে বাসায় ঘুমাচ্ছিলেন।   ঘুম থেকে উঠে তিনি দেখেন ছেলে নেই। এরপর আশপাশে খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশকে খবর দেন।

এই ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭ 

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad