ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় নারীসহ আটক ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় নারীসহ আটক ১৫ পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় নারীসহ আটক ১৫

চট্টগ্রাম: বিশেষ অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় মাদক, ছিনতাই, গ্রেফতারি পরোয়ানাভুক্তসহ আসামিসহ ১৫ জনকে আটক করেছে বায়েজিদ থানা পুলিশ।

বুধবার (১৯ জুলাই) সকাল নয়টা থেকে বৃহস্পতিবার সকাল নয়টা পর্যন্ত নগরীর বায়েজিদ থানার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
আটককৃতদের মধ্যে আছেন ২০ লিটার চোলাই মদসহ ইয়াছমিন বেগম (৩০), ৫০ লিটার মদসহ দীপন চাকমা (২৫), ১০ লিটার মদসহ রাজেশ চাকমা (২৩), ৩০০ পিস ইয়াবাসহ মো. আবু জাহেদ (৩৩), ছিনতাইকারী চক্রের সদস্য জুয়েল (৩০), সুমন (৩০), আলমগীর হোসেন (৩০) এবং গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আবদুর রাজ্জাক, শাহ আলম, মো. মিজান, মো. দেলোয়ার (৩০), মো. রাজ্জাক (৩০), মো. জাবেদ ২৮), মো. লোকমান (২৫) ও মো. তোরাব আলী (৪৫)।
 
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সকাল নয়টা থেকে পূর্ববর্তী ২৪ ঘণ্টা বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে মাদক, ছিনতাই, গ্রেফতারি পরোয়ানাভুক্তসহ ১৫ আসামিকে আটক করা হয়েছে।
তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এসবি/টিসি
 
 
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।