ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছিনতাইকারী চক্রের সন্ধান, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ছিনতাইকারী চক্রের সন্ধান, আটক ৩ ছিনতাইকারী চক্রের আটক তিন সদস্য

চট্টগ্রাম: বায়েজিদে ছিনতাই হওয়া সাড়ে ৭ হাজার টাকাসহ ৩ সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জুলাই) দিনগত রাতে অভিযান চালিয়ে নগরীর বায়েজিদ থানার বার্মা কলোনি থেকে তাদের আটক করা হয়।

অভিযানে তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি ধারাল ছোরাও উদ্ধার করা হয়।

আটক হয়েছেন জুয়েল (৩০), তারই সহযোগী সহযোগী সুমন (৩০) ও আলমগীর হোসেন (৩০)।
 
বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বাংলানিউজকে জানান, বায়েজিদের শান্তিনগর এলাকার নূর মোহাম্মদ নামে এক ব্যক্তি বার্মা কলোনিতে হাশেম নামে আরেক ব্যক্তির কাছ থেকে পাওনা টাকার জন্য যান। পাওনা ৮ হাজার টাকা নিয়ে আসার পথে নূর মোহাম্মদ ও তার বন্ধু সেলিম ছিনতাইয়ের শিকার হন।
এ সময় তাদের কাছে থাকা ২টি মোবাইল ও নগদ ২৪ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।
 
ছিনতাইয়ের খবর পেয়েই থানা পুলিশ অভিযান নামে। অভিযান চালিয়ে প্রথমে অস্ত্র ও ছিনতাইয়ের দায়ে ৫ মামলার আসামি জুয়েলকে আটক করা হয়। পরে জুয়েলের স্বীকারোক্তি মোতাবেক রাতভর অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ২ সদস্য সুমন ও আলমগীরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত ২টি ধারাল ছোরাসহ সাড়ে ৭ হাজার টাকা উদ্ধার করা হয়।  
 
‘আটক ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই চক্রের আরও কয়েকজনের নাম ও আস্তানা সম্পর্কে তথ্য পাওয়া গেছে। তাদের গেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ’ যোগ করেন ওসি।
 
বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
 
এসবি/টিসি
 
 
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।