ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ত্রিপুরা পল্লীর রোগীদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
ত্রিপুরা পল্লীর রোগীদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ ত্রিপুরা পল্লীর রোগীদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ

চট্টগ্রাম: আর্তমানবতার কল্যাণে নিবেদিত সংগঠন ইয়ুথ ওয়েলফেয়ার মিশন বাংলাদেশের উদ্যোগে সীতাকুণ্ডের ত্রিপুরা পল্লীতে হাম রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার  (১৯ জুলাই) সকালে  চিকিৎসাধীন প্রায় ৬০ জন রোগীর মাঝে পুষ্টিকর খাবার জুস, পানি, দুধ, বিস্কুট ও বিভিন্ন ফল-ফলাদি তুলে দেওয়া হয়।
খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন চমেক হাসপাতালের শিশুস্বাস্থ্য বিভাগের বিভাগীয় প্রধান ডা. প্রণব কুমার চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন শিশু চিকিৎসক ডা. সনৎ বড়ুয়া, মিশনের প্রধান পৃষ্ঠপোষক রুবেল সাহা, সাংবাদিক নিপুল কুমার দে, পৃষ্ঠপোষক প্রকৌশলী অমিত ধর, এস প্রকাশ পাল, কো-অপারেটর রাজীব দত্ত, অনুপম দাশ, সত্যজিত দাশগুপ্ত, প্রবীর বিশ্বাস বাপ্পা, রাজু হাজারী, রাহুল শীল, অংকন বৈদ্য, আনন্দ মজুমদার প্রমুখ।

পুষ্টিকর খাবার বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, যেখানে মানবতা বিপন্ন সেখানে ইয়ুথ ওয়েলফেয়ার মিশন।

অসহায়দের সেবা করাই প্রকৃত মানবতার কাজ। ত্রিপুরা দরিদ্র জনগোষ্ঠি আমাদের সমাজের অংশ। তাদের অবহেলা করে সমাজ কখনও এগিয়ে যেতে পারে না। সঠিক পরিচর্যা ও পুনর্বাসন করা হলে সমাজ ও দেশ গঠনে তারা অবদান রাখতে পারবে।

বাংলাদেশ সময়: ২২৪৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।