Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

‘হাসিনা মুক্ত হয়েছিলেন বলেই বাংলাদেশ বিশ্বের বিস্ময়’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৯:১১:৫২ পিএম
বক্তব্য রাখছেন বদিউল আলম

বক্তব্য রাখছেন বদিউল আলম

চট্টগ্রাম: যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বলেছেন, তথাকথিত তত্তাবধায়ক সরকারের ষড়যন্ত্র প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনা মুক্ত হয়েছিলেন বলেই আজকের বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে দাড়িয়েছে।  তিনি মুক্ত হয়ে প্রধানমন্ত্রী হয়েছেন বলেই আজকের বাংলাদেশ বিশ্বের বিস্ময়।

সোমবার বিকেলে পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নে দেশরত্ন পরিষদের উদ্যোগে শেখ হাসিনার কারাবরণ দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বদিউল। 

তিনি বলেন, বাংলাদেশ আজ অর্থনৈতিক ক্ষেত্রে সামনের দিকে এগিয়ে চলেছে।  দেশের এ এগিয়ে চলা সহ্য করত পারছে না একটি চক্র।  এখনো সেই চক্রটি দেশবিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে।  সেজন্য দেশপ্রেমিকদের ঐক্যবদ্ধভাবে দেশের কল্যাণে কাজ করতে হবে।

দেশরত্ব পরিষদের সভাপতি এস এম দিদারুল হক জসিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ আহমদ মাষ্টারের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা দেশরত্ন  পরিষদের সভাপতি ওয়াহিদুল আলম, সাবেক ছাত্রনেতা মাঈনুদ্দিন, সাইফুল ইসলাম সোহেল, রিপন বড়ুয়া, দক্ষিন জেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম জুয়েল, সিদ্ধার্থ বড়ুয়া, ছৈয়দুল হক, নুর মোহাম্মদ, উৎপল বড়ুয়া এবং মোহাম্মদ হোসেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa