ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

কক্সবাজার: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ব্যুরো এডিটর তপন চক্রবর্তীর বাবা সুরেশ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালি-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও উখিয়া টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি।

এছাড়া তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কক্সরবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজারের সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, কক্সবাজার জেলা পরিষদের সদস্য আশরাফ জাহান কাজল। কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষে শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি নজিবুল ইসলাম।

প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম বলেন,  কক্সবাজারের সন্তান তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে তার পরিবারে যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ হবার নয়।  

তারা শোকাহত তপন চক্রবর্তী এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও  প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন।

বার্ধক্যজনিত রোগে ভুগে বাংলাদেশ সময় সোমবার (২৬ জুন) সন্ধ্যা ৭টা ৪১ মিনিটে তিনি আমেরিকার নিউইয়র্ক শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৯০ বছর।

সুরেশ চক্রবর্তীর বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলা সদরের শ্রীকূল গ্রামে।   স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
টিটি/আরবি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।