ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুরেশ চক্রবর্তীর মৃত্যুতে ওয়াসার চেয়ারম্যান-এমডির শোক

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
সুরেশ চক্রবর্তীর মৃত্যুতে ওয়াসার চেয়ারম্যান-এমডির শোক

চট্টগ্রাম: পরিচালনা বোর্ডের সদস্য তপন চক্রবর্তীর বাবা সুরেশ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম ওয়াসার চেয়ারম্যান প্রকৌশলী ড.এস এম নজরুল ইসলাম এবং ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ। সম্মিলিত বিবৃতিতে ওয়াসা বোর্ডের সকল সদস্যও শোক জানিয়েছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ব্যুরো এডিটর তপন চক্রবর্তী বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব।   সাংবাদিক প্রতিনিধি হিসেবে তিনি ওয়াসা বোর্ডের একজন সদস্য।

ওয়াসা বোর্ডের পক্ষ থেকে পাঠানো শোকবার্তায় প্রয়াতের আত্মার শান্তি কামনা করা হয়েছে।   এছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি ওয়াসার বোর্ড সদস্যরা গভীর সমবেদনা জানিয়েছেন।

বার্ধক্যজনিত রোগে ভুগে বাংলাদেশ সময় সোমবার (২৬ জুন) সন্ধ্যা ৭টা ৪১ মিনিটে তিনি আমেরিকার নিউইয়র্ক শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।   তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।

নিউইয়র্কে সুরেশ চক্রবর্তী তাঁর বড় সন্তান কবি ও আইনজীবী স্বপন চক্রবর্তীর কাছে ছিলেন।   সেখানে তাঁর স্ত্রী পারুল রাণী চক্রবর্তীও আছেন।

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ৯টায় নিউইয়র্কে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

সুরেশ চক্রবর্তীর বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলা সদরের শ্রীকূল গ্রামে।   স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন সুরেশ চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, জুন ২৭, ২০১৭

আরডিজি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad