ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে মেয়রের শোক

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে মেয়রের শোক

চট্টগ্রাম: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ব্যুরো এডিটর তপন চক্রবর্তীর বাবা সুরেশ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিন। 

চসিক থেকে পাঠানো এক শোকবার্তায় মেয়র বলেছেন, যে কোন মৃত্যুই পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি নিয়ে আসে।   তপন চক্রবর্তীর পিতার মৃত্যুতে তার পরিবারে যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ হবার নয়।

   

মেয়র শোকাহত তপন চক্রবর্তী এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।   প্রয়াতের আত্মার শান্তি কামনা করেছেন মেয়র।

বার্ধক্যজনিত রোগে ভুগে বাংলাদেশ সময় সোমবার (২৬ জুন) সন্ধ্যা ৭টা ৪১ মিনিটে তিনি আমেরিকার নিউইয়র্ক শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।   তাঁর বয়স হয়েছিল ৯০ বছর।

নিউইয়র্কে সুরেশ চক্রবর্তী তাঁর বড় সন্তান কবি ও আইনজীবী স্বপন চক্রবর্তীর কাছে ছিলেন।   সেখানে তাঁর স্ত্রী পারুল রাণী চক্রবর্তীও আছেন।

বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ৯টায় নিউইয়র্কে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

সুরেশ চক্রবর্তীর বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলা সদরের শ্রীকূল গ্রামে।   স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন সুরেশ চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, জুন ২৭, ২০১৭

আরডিজি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।