ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাংলানিউজের ব্যুরো এডিটর তপন চক্রবর্তীর বাবা আর নেই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
বাংলানিউজের ব্যুরো এডিটর তপন চক্রবর্তীর বাবা আর নেই

চট্টগ্রাম: মার্কিন প্রবাসী কবি ও আইনজীবী স্বপন চক্রবর্তী এবং বাংলানিউজটোয়েন্টিফোর.কমের ব্যুরো এডিটর তপন চক্রবর্তীর বাবা সুরেশ চক্রবর্তী আর নেই।  

বার্ধক্যজনিত রোগে ভুগে বাংলাদেশ সময় সোমবার (২৬ জুন) সন্ধ্যা ৭টা ৪১ মিনিটে তিনি আমেরিকার নিউইয়র্ক শহরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি‍ঃশ্বাস ত্যাগ করেন।   তার বয়স হয়েছিল ৯০ বছর।

যুক্তরাষ্ট্র থেকে টেলিফোনে স্বপন চক্রবর্তী বাংলানিউজকে জানান, গুরুতর ‍অসুস্থ হয়ে পড়ায় আগের দিন তার বাবাকে হাসপাতালে নেয়া হয়েছিল। বাংলাদেশ সময় মঙ্গলবার তার বাবার শেষকৃত্য সম্পন্ন হবে।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী জানান, ১৪ বছর আগে মার্কিন প্রবাসী বড় ছেলের কাছে যান তার বাবা। সেখানে মা পারুল রাণী চক্রবর্তীও আছেন।  

তাদের বাড়ি কক্সবাজার জেলার রামু উপজেলা সদরের শ্রীকূল গ্রামে।   স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, জামাতা, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন সুরেশ চক্রবর্তী।

এদিকে সুরেশ চক্রবর্তীর মৃত্যুতে বাংলানিউজের পক্ষ থেকে এডিটর ইন চিফ আলমগীর হোসেন গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।  

তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক।   বিএফইউজে’র সহ সভাপতি শহীদ উল আলমও শোক প্রকাশ করেছেন।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী গভীর শোক প্রকাশের পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার এবং সাধারণ সম্পাদক শুকলাল দাশও গভীর শোক জানিয়েছেন।

এছাড়া চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি স্বপন মল্লিক এবং সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস শোক প্রকাশ করেছেন।

তপন চক্রবর্তীর বাবার মৃত্যুতে নোমানের শোক

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।