ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঈদের সকালে সন্তান পেল বাবার গলাকাটা মরদেহ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
ঈদের সকালে সন্তান পেল বাবার গলাকাটা মরদেহ  ঈদের সকালে সন্তান পেল বাবার গলাকাটা মরদেহ (ছবি: সংগৃহীত)

চট্টগ্রাম: ঈদুল ফিতরের সকালে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এক বৃদ্ধ দোকানদারের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৬ জুন) সকাল ৭টার দিকে শহীদুল্লাহ (৬২) নামে ওই দোকানদারের মরদেহ উপজেলার বাড়বকুণ্ড বাজার থেকে উদ্ধার করা হয়েছে।   শহীদুল্লাহর ছেলে ওই বাজারে নিজের বাবার রক্তাক্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেন।

শহীদুল্লাহর বাড়বকুণ্ড বাজারে একটি মুদি দোকান আছে।   প্রায় ৪০-৪৫ বছর ধরে তিনি ওই বাজারে ব্যবসা করে আসছেন বলে জানিয়েছে স্থানীয় সূত্র।

 

বাজারের পাশেই শহীদুল্লাহর বাড়ি বলে জানিয়েছেন সীতাকুণ্ড থানার ডিউটি অফিসার এস আই তাজুল ইসলাম।

সূত্র জানায়, ঈদের আগের রাত হওয়ায় রোববার সারারাত শহীদুল্লাহর দোকান খোলা ছিল।   রাত আড়াইটার দিকে তিনি বিক্রির টাকা ও সেমাই নিয়ে বাড়ি ফিরছিলেন।   দোকানে রেখে আসেন ছেলেকে।

ভোর ৪টার দিকে ছেলে বাড়ি পৌঁছে দেখতে পান, তার আব্বা তখনও ফেরেননি।   খুঁজতে বেরিয়ে শহীদুল্লাহর ছেলে দেখেন, বাজারে একটি ওয়ার্কশপের পাশে সেমাইগুলো পড়ে আছে।   ওয়ার্কশপের পেছনে গিয়ে একটি খোলা জায়গায় শহীদুল্লাহর মরদেহ দেখতে পান তার ছেলে।   এরপর পুলিশকে খবর দেয়া হয়।

শহীদুল্লাহর কাছে কোন টাকা পাওয়া যায়নি বলে বাংলানিউজকে জানিয়েছেন এস আই তাজুল ইসলাম।  এজন্য ছিনতাইকারীরা তাকে খুন করতে পারে বলে ধারণা করছেন তিনি।

সকাল ৭টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলে জানিয়েছেন এস আই তাজুল ইসলাম।

এই ঘটনায় খুনের মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭

আরডিজি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।