ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘আওয়ামী লীগ আবার ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে পড়বে’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
‘আওয়ামী লীগ আবার ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে পড়বে’

চট্টগ্রাম: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগকে আগামীতে আবারও ক্ষমতায় আনতে হবে। না হলে দেশ আবার পিছিয়ে পড়বে।  এজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের সমস্ত ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শনিবার চট্টগ্রাম-৯ (কোতয়ালি) নির্বাচনী এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভা ও ইফতার অনুষ্ঠানে তিনি একথা বলেন।

মন্ত্রীর খুলশীর বাসভবনে আওয়ামী লীগ নেতা হাজী আবদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় মন্ত্রীর বড় ছেলে মুজিবুর রহমানও বক্তব্য রাখেন।

এছাড়া আওয়ামী লীগ নেতা জামসেদুল আলম চৌধুরী, কাউন্সিলর গিয়াস উদ্দিন, হাজী শফিকুল ইসলাম, জাফর আহমেদ, আবুল হাশেম বাবুল, পেয়ার মোহাম্মদ, আহমেদ ইলিয়াস, এম এ হান্নান, ফয়েজ উল্লাহ চৌধুরী বাহাদুর, মোজাহেরুল ইসলাম, আসিফ খান, মোসলেম উদ্দিন, আলী নেওয়াজ, মোছলেম উদ্দিন, হাজী মোনাফ সওদাগর এবং এম এ মান্নান।

মন্ত্রী আরও বলেন, দক্ষ কর্মি তৈরিতে বাকলিয়ায় ৩০ কোটি টাকা ব্যয়ে একটি মেরিন টেকনিক্যাল ইনস্টিটিউট গড়ে তোলা হচ্ছে।

 বিদেশগামী ও বিদেশ ফেরত বাংলাদেশীদের বিমানবন্দরে বিদায় ও অভ্যর্থনা জানানোর জন্য আলাদা ডেস্কের ব্যবস্থা করা হয়েছে। যেখানে মন্ত্রণালয়ের পোশাকধারী কর্মিরা নিয়োজিত থাকবেন।  এর মাধ্যমে বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি বন্ধ হবে।

এদিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি দেশবাসীসহ চট্টগ্রামবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। শনিবার এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ সিয়াম সাধনার পর আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর আমাদের মাঝে আসে। ধনী-গরীবের ব্যবধান ভুলে এক কাতারে সামিল হওয়ার শিক্ষা দেয় ঈদুল ফিতর।  এই শিক্ষা সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে সবাইকে উদ্বুদ্ধ করবে।

মন্ত্রী নগরীর জমিয়াতুল ফালাহ্ মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন। নামাজ শেষে খুলশীর নিজ বাসভবনে সর্বস্তরের জনসাধারণের সাথে তিনি কুশলবিনিময় করবেন।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জুন ২৪, ২০১৭

আরডিজি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।