ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নতুন জামা নিয়ে এতিমদের পাশে যুবলীগ নেতা

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
নতুন জামা নিয়ে এতিমদের পাশে যুবলীগ নেতা

চট্টগ্রাম: এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপলক্ষে নতুন জামা বিতরণ করেছেন নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ।

শনিবার (২৪ জুন) বিকেলে নগরীর একটি কমিউনিটি সেন্টারে এতিমদের বস্ত্র বিতরণের পাশাপাশি তাদের সঙ্গে ইফতারও করেন ফরিদ মাহমুদ।

আমাদের আলোকিত সমাজ, চট্টগ্রাম নামে একটি সংগঠনের ব্যবস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান এ আর কামরুল ইসলাম।

আনিসুর রহমান মামুনের পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি জালাল উদ্দিন আহমেদ চৌধুরী, নগর যুবলীগের সদস্য শেখ নাছির আহমেদ, সংবাদকর্মী নাজিম উদ্দিন এ্যানেল, নগর যুবলীগ নেতা আশরাফুল গণি, দেলোয়ার হোসেন দেলু, নগর ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান রুমি।

এছাড়া মাদ্রাসা শিক্ষক মাওলানা মোহাম্মদ আবু বক্কর সিদ্দিকী, হাফেজ মাওলানা শাহ আবদুল হান্নান ফারুকী, অপরাজয় বাংলার পথশিশু শিক্ষক সঞ্জয় রঞ্জন নাথ, প্রজেক্ট কো-অর্ডিনেটর মাহবুবুল আলমও বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে মদিনাতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসা টাইগারপাস, মধ্যম জানারকিল ইসলামিয়া আদর্শ মাদ্রাসা বিশ্বকলোনী, হযরত খাজা গরিবুল্লাহ শাহ মাজার এতিমখানা এবং অপরাজেয় বাংলার ৯০ জন শিশুকে নতুন জামা দেয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুন ২৪, ২০১৭

আরডিজি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad