ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৩৩ হাজার মানুষকে ঈদ বস্ত্র ও নগদ অর্থ দিলেন এমপি লতিফ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
৩৩ হাজার মানুষকে ঈদ বস্ত্র ও নগদ অর্থ দিলেন এমপি লতিফ অসহায় মানুষদের হাতে নগদ অর্থ ও ঈদ বস্ত্র তুলে দিচ্ছেন এমপি লতিফ

চট্টগ্রাম: চট্টগ্রাম ১১ সংসদীয় আসনের অন্তর্ভুক্ত ১০টি ওয়ার্ডের অসহায় ও গরীব নারী-পুরুষদের মাঝে ঈদ বস্ত্র এবং নগদ অর্থ বিতরন করেছেন স্থানীয় সাংসদ এম এ লতিফ।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাধ্যমে এমপি লতিফের নিজস্ব তহবিল থেকে এসব অর্থ ও বস্ত্র বিতরন করা হয়েছে।

শনিবার আগ্রাবাদের ওয়াল্ড ট্রেড সেন্টারের সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে সিটি করপোরেশনের ৩৬, ২৭, ২৮, ২৯, ৩০ নম্বর ওয়ার্ডের মানুষদের হাতে বস্ত্র ও নগদ অর্থ তুলে দেওয়া।

এর আগে গত শুক্রবার কাটগড়ের স্কয়ার টু কমিউনিটি সেন্টারে ৩৯, ৪০ ও ৪১ নং ওয়ার্ডে এবং বৃহষ্পতিবার চটগ্রামম বন্দর রিপাবলিক ক্লাবে ৩৭ ও ৩৮ নম্বর ওয়ার্ডের নারীদের মধ্যে বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়।

চট্টগ্রাম-১১ আসনের সকল শ্রেণী-পেশার নারীদের প্রশিক্ষনের মাধ্যমে আত্মনির্ভরশীল করতে ‘স্বাধীনতা নারী শক্তি’ নামে একটি নতুন সংগঠন যাত্রা শুরু হয়েছে।

এই সংগঠনের মাধ্যমে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম এ লতিফ বলেন, নারীদের প্রশিক্ষণের মাধ্যমে আত্মনির্ভরশীল করে সমাজের মুল স্রোতে আনতে এলাকায় বিভিন্নমুখি পদক্ষেপ চলমান আছে। এই প্রশিক্ষন কর্মসূচির ক্ষেত্র আরও বাড়ানো হচ্ছে।

অনুষ্ঠানে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল, ২৮ নম্বর ওয়ার্ড কমিশনার মোঃ আবদুল কাদের, ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মো. জোবায়ের, মহিলা কাউন্সিলর ফেরদৌসি আকবর, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, নগর শ্রমিক লীগ সভাপতি বখতেয়ার উদ্দিন খান, শ্রমিক নেতা সফি বাঙালী, লবণ শ্রমিকলীগ সভাপতি আবদুল মতিন মাস্টার, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ইমাম হোসেন, ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের ইউনিট সভাপতি মো. ইকবাল, আবদুল মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক রিফাত আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুন ২৪, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।