ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন মনজুর আলম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন মনজুর আলম পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করলেন মনজুর আলম

চট্টগ্রাম: সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করেছেন সাবেক মেয়র মো. মনজুর আলম। মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছরের ধারাবাহিকতায় এবছরও প্রায় এক হাজার পথশিশুর মধ্যে নতুন কাপড় বিতরণ করা হয়।

শুক্রবার জুমার পর উত্তর কাট্টলী মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজে পথশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

এসময় মনজুর আলম বলেন, পবিত্র রমজান ও ঈদ সমাজের ধনী-গরিবের মধ্যে ভেদাভেদ দূর করে।

ধনীদের সম্পদে সুবিধাবঞ্চিত এসব পথশিশুদের অধিকার রয়েছে। মহান আল্লাহ রমজান এবং ঈদে গরিবের অধিকার আদায়ে ধনীদের জন্য একটি বিশেষ সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, ঈদে সমাজের সব শ্রেণি-পেশার মানুষ নতুন জামাকাপড় পড়ে উদযাপন করে। কিন্তু সমাজের এসব বঞ্চিত পথশিশুদের ঈদ কাটে নতুন কাপড়বিহীন। এ সামান্য আয়োজনে হয়তো তাদের প্রয়োজন মিটবে না কিন্তু তাদের মুখে একটু হলেও হাসি ফুটবে।

এদিকে ঈদের নতুন জামাকাপড় পেয়ে উৎফুল্ল এসব পথশিশুরা। এর আগে নগরীর প্রায় সহস্রাধিক এতিম ও কোরআনে হাফেজ এবং ভাসমান বস্তিবাসীর মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মো. নিজামুল আলম, মো. সরোয়ার আলম, মো. ফারুক আজম,মো. সাইফুল আলম, মো.সাহিদুল আলম, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, সমাজসেবক জাফর আহমদ, সাইফুল, সত্যজিৎ বাবু, শাহজাহান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুন ২৩, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।