ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ফেনসিডিল বোঝাই ট্রাকসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
ফেনসিডিল বোঝাই ট্রাকসহ গ্রেফতার ৩ উদ্ধার করা ফেনসিডিল

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জের বারৈয়ারহাট থেকে ফেনসিডিল বোঝাই একটি ট্রাকসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।  

শুক্রবার (২৩ জুন) সকাল সাতটার দিকে গোয়েন্দ‍া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার ও তিনজনকে গ্রেফতার করা হয়। স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম অভিযানে নেতৃত্ব দেন।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) আমিরুল্লাহ বাংলানিউজকে জানান, কিছু মাদক ব্যবসায়ী কুমিল্লা থেকে একটি ট্রাকে করে বিপুল পরিমাণ ফেনসিডিল নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে আসছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। বারৈয়ারহাটের ট্রাক-পিকআপ চালক বহুমুখী সমবায় সমিতির কাছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ট্রাকটি (ঢাকা মেট্রো-ট, ১১-২৫৬৫) শনাক্ত করে আটকের চেষ্টা করলে ট্রাক থামিয়ে তিনজন দৌড়ে পালানোর চেষ্টা করেন।

এ সময় নগরীর বন্দর থানার চৌচালা হুজুরের বাড়িসংলগ্ন সিদ্দিক মুন্সি বাড়ির মো. আবুল হাশেমের ছেলে মো. আবদুর রহিম (২৬), কুমিল্লার লাঙ্গলকোট ফেরিয়াবাজার উত্তর শাকতলি সর্দার বাড়ির সিরাজুল ইসলামের ছেলে মো. হারুণ (৩৫) ও চাঁদপুরের ফরিদগঞ্জের সাহেবগঞ্জ হাজি কমল উদ্দিন বেপারির বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে মো. সুমন মিয়াকে (৩২) গ্রেফতার করা হয়।

এ সময় ট্রাকটি তল্লাশি করে বস্তার মধ্যে সুকৌশলে লুকানো ৬০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এসব ফেনসিডিলের বাজারমূল্য তিন লাখ টাকা।     

গ্রেফতার আসামি ও উদ্ধার করা ফেনসিডিল পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে ‍জানান আমিরুল্লা।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুন ২৩, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।