ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আমেরিকান নাগরিক ছিনতাইয়ের শিকার, আটক ৩

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
আমেরিকান নাগরিক ছিনতাইয়ের শিকার, আটক ৩

চট্টগ্রাম: নগরীর জাকির হোসেন সড়কে ডিনা হ্যানসন মেসিলা (৩৫) নামের আমেরিকান এক নাগরিক ছিনতাইয়ের শিকার হয়েছেন । বুধবার (২১ জুন) রাত সাড়ে নয়টার দিকে সরকারি মহিলা কলেজের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ সময় ছিনতাইকারীরা তার কাছ থেকে ল্যাপটপ, আইপ্যাড, ব্যাংকের দুটি ক্রেডিট কার্ড, নগদ ৭ হাজার টাকাসহ মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়।
 
ডিনা হ্যানসন মেসিলা নগরীর এশিয়ান উইম্যান ইউনিভার্সিটির শিক্ষিকা।
 
বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার এসআই ইমাম হোসেন বাংলানিউজকে জানান, জাকির হোসেন সড়কের মহিলা কলেজের সামনে দিয়ে হেঁটে যাওয়ার সময় ছিনতাইকারীরা আমেরিকান নাগরিক ডিনা হ্যানসন মেসিলার ব্যাগ ছিনিয়ে নিয়ে গেছে। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার হওয়ার ডিনা হ্যানসন মেসিলা থানায় অভিযোগ দায়ের করেছে।
 
ছিনতাইকারীদের আটকে অভিযান চলছে জানিয়ে খুলশী থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, আমেরিকান নাগরিকের ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় অভিযান অব্যাহত রয়েছে। ইতিমধ্যে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুন ২২, ২০১৭
 
আরডিজি/টিসি
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।