ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইফতারায়োজন বাতিল করে ওই টাকা ডিসিকে দিল নাসউবি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ২২, ২০১৭
ইফতারায়োজন বাতিল করে ওই টাকা ডিসিকে দিল নাসউবি ইফতারায়োজন বাতিল করে ওই টাকা জেলা প্রশাসকের হাতে তুলে দিল নাসউবি

চট্টগ্রাম: আগামী ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের (নাসউবি) সুবর্ণজয়ন্তী ও প্রাক্তন সমাযোগ উপলক্ষে পূর্বঘোষিত ইফতারায়োজন বাতিল করে ১ লাখ টাকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা প্রশাসক এ সময় বলেন, আমরা প্রতিদিনই ভালো-মন্দ ইফতার করি। অনেকের টাকা একজায়গায় জড়ো করলে একটি বিশাল অঙ্ক দাঁড়ায়।

তার জ্বলন্ত প্রমাণ নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের এ চমৎকার উদ্যোগে আমি গর্ববোধ করছি।
কারণ আমি বিদ্যালয়টির পরিচালনা পরিষদের সভাপতি।

তিনি বলেন, অন্যান্য বিদ্যালয় এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন এ ধরনের মহৎ উদ্যোগ গ্রহণ করতে পারে। তবে, প্রতিটি বিষয়ে স্বচ্ছতা, জবাবদিহি নিশ্চিত করতে হবে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেল তিনটায় জেলা প্রশাসক কার্যালয়ে অর্থ হস্তান্তরকালে উদযাপন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার মনোয়ার হোসেন ও মহাসচিব লেখক-সাংবাদিক শওকত বাঙালির নেতৃত্বে উপস্থিত ছিলেন পরিষদের কো-চেয়ারম্যান সাবেক জাতীয় ক্রীড়াবিদ মনির হোসেন জাহাঙ্গীর, কো-মহাসচিব মো. আশরাফুল কবির রিয়াদ, নিবন্ধন উপ-পরিষদের আহ্বায়ক রুহুল্লাহ নোমান, আপ্যায়ন উপ-পরিষদের সদস্যসচিব আহমেদ জিবরান সানি, অর্থ উপ-পরিষদের সমন্বয়কারী মো. আলাউদ্দীন, জনসংযোগ উপ-পরিষদের আহ্বায়ক রায়হান মাহমুদ শুভ।

এ সময় ক্যাব জেলা সভাপতি এসএম নাজের হোসাইন, সহকারী কমিশনার ও জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ উপস্থিত ছিলেন।

অর্থ গ্রহণের পর জেলা প্রশাসক তাৎক্ষণিকভাবে রাউজান ও রাঙ্গুনিয়ায় বন্যা ও পাহাড়ধসে ক্ষতিগ্রস্তদের মধ্যে বিতরণের নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুন ২২, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।