ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

অস্ত্র ও গোলাবারুদসহ শ্রমিকলীগ নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৫ ঘণ্টা, জুন ২২, ২০১৭
অস্ত্র ও গোলাবারুদসহ শ্রমিকলীগ নেতা আটক অস্ত্র ও গোলাবারুদসহ শ্রমিকলীগ নেতা আটক

চট্টগ্রাম: জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনুয়ারুল ইসলাম চৌধুরী মুকুলকে (৫২) বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (২১ জুন) দিনগত রাত দেড়টার দিকে কক্সবাজারের কুতুবদিয়া থানার কৈয়ারবিলের পরান সিকদারপাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এসময় তার বসতঘর থেকে ১৩টি ওয়ান শ্যুটারগান, ৬টি একনলা বন্ধুক ও ৬২১ রাউন্ড গুলি-কার্তুজ উদ্ধার করা হয়।

মুকুল একই এলাকার ডা. জাবেদ আহমেদ চৌধুরীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর  সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিরুল্লা বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে কুতুবদিয়ার কৈয়ারবিল ইউনিয়নের পরান সিকদারপাড়ায় অভিযান চালানো হয়।

র‌্যাবের উপস্তিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে সন্ত্রাসী মনুয়ারুল ইসলাম চৌধুরী মুকুলকে গ্রেফতার করা হয়। তার বসতঘর থেকে ৬টি একনলা বন্ধুক, ১৩টি ওয়ান শ্যুটারগান ও ৬২১ রাউন্ড গুলি-কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি বলেন, মুকুল এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে এলাকায় ডাকাতি, লবণ চাষীদের কাছ থেকে চাঁদা আদায়, মাছের ঘেরে চাঁদাবাজি ও বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম ও অস্ত্রের ব্যবসা পরিচালনা করতো। মূলত এলাকার মানুষের মনে আতংক সৃষ্টি এবং প্রভাব বিস্তারের লক্ষ্যে তারা সবসময় অবৈধ অস্ত্র মজুদ রাখে। তার বিরুদ্ধে কুতুবদিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুন ২২, ২০১৭

এসবি/টিটি/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad