ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাহাড়ি ঢলে রাউজানে ব্যাপক ক্ষতি, ফজলে করিমের উদ্বেগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুন ২১, ২০১৭
পাহাড়ি ঢলে রাউজানে ব্যাপক ক্ষতি, ফজলে করিমের উদ্বেগ চট্টগ্রাম শহরে অবস্থানরত রাউজানের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী

চট্টগ্রাম: সাম্প্রতিক সময়ের পাহাড়ধস ও পাহাড়ি ঢলে রাউজানে কৃষিজ, মৎস্য ও পোলট্রি শিল্পের ব্যাপক ক্ষয়ক্ষতি এবং রাস্তাঘাট, ব্রিজ ধসে যাওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

তিনি সরকারের সহায়তায় দ্রুত ধসে যাওয়া ব্রিজ, কালভার্ট ও রাস্তা মেরামত করে মানুষের ভোগান্তি লাঘব করতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ব্যাংক ঋণের সুদ মওকুফ ও কীভাবে নতুন করে সহজ শর্তে ঋণ দেওয়া সেসব দিক বিবেচনার আহ্বান জানান এ সংসদ সদস্য।

 

বুধবার (২১ জুন) চট্টগ্রাম শহরের বাসবভনে রাউজানের সাংবাদিকদের সাথে মতবিনিময় ও ইফতার মাহফিলে এসব কথা বলেন ফজলে করিম চৌধুরী।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের চিফ রিপোর্টার নওশের আলী খান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে)সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাবেক সভাপতি এজাজ ইউসুফী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও দৈনিক আজাদীর সিনিয়র সহ সম্পাদক খোরশেদ আলম, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দেশ টিভির ব্যুরো প্রধান আলমগীর সবুজ, সিপ্লাসের চিফ রিপোর্টার খোরশেদুল আলম শামীম, সিনিয়র সাংবাদিক নুরুল আলম, সিইউজের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার সাইদুল ইসলাম, সুপ্রভাত বাংলাদেশের সিনিয়র ফটো সাংবাদিক হেলাল সিকদার, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার পার্থ প্রতিম বিশ্বাস, কালের কণ্ঠের সিনিয়র নির্বাহী মোহাম্মদ আলমগীর হায়দার।

উপস্থিত ছিলেন উরকিরচর ইউপি চেয়ারম্যান সৈয়দ আব্দুল জাব্বার সোহেল, পাহাড়তলী ইউপি চেয়ারম্যান মো. রোকন উদ্দিন, জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট দীপক দত্ত, উপজেলা আওয়ামী লীগের নেতা কামাল উদ্দিন, সাবেক কাউন্সিলর শামীমুল ইসলাম শামু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল ইসলাম চৌধুরী রানা, দক্ষিণ রাউজান পূজা কমিটির সাধারণ সম্পাদক ম্যালকম চক্রবর্তী প্রমুখ।

সংসদ সদস্য ফজলে করিম আশাবাদ ব্যক্ত করে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাই সাংবাদিকরা সব সময় মানুষের কথা লিখবে এবং উন্নয়ন ও সম্ভাবনার কথা তুলে ধরবে।  
বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এআর/টিসি  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।