ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোটরসাইকেল চালাচ্ছিল এরশাদ, ব্যাগ টান দেয় সহযোগী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, জুন ২১, ২০১৭
মোটরসাইকেল চালাচ্ছিল এরশাদ, ব্যাগ টান দেয় সহযোগী করুণ মৃত্যুর শিকার শিরিন আক্তার

চট্টগ্রাম: চলন্ত রিকশায় ব্যাগ টান দেওয়ায় পড়ে গিয়ে তরুণীর মৃত্যুর ঘটনায় এরশাদ (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ। মোটরসাইকেল থেকে এরশাদের পেছনে বসা আরেক ছিনতাইকারী ব্যাগটি টান দিয়েছিল বলে তথ্য পেয়েছে পুলিশ। 

এরশাদের সহযোগীকে গ্রেফতারে পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) শাহ মো.আব্দুর রউফ।

বুধবার (২১ জুন) দুপুর ২টায় নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন অভিযানের বিষয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করবেন বলে জানিয়েছেন রউফ।

মঙ্গলবার সন্ধ্যায় নগরীর আবেদিন কলোনির বাসা থেকে এরশাদকে আটক করা হয়।   রাতে জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়ে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

সূত্রমতে, এরশাদ জানিয়েছে, ঘটনার দিন ১৩ জুন সন্ধ্যায় ইফতারির পর সে এবং এক সহযোগী মোটরসাইকেল নিয়ে ছিনতাইয়ে বের হয়।   এরশাদ মোটরসাইকেল চালাচ্ছিল।   জামালখানে আইডিয়াল স্কুলের সামনে চলন্ত রিকশায় বসা তরুণীর ব্যাগ টান দেয় মোটরসাইকেলের পেছনে বসা এরশাদের সহযোগী।   তারা ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এরশাদের বাসা থেকে ৪৫টি ভ্যানিটি ব্যাগসহ ছিনতাইয়ের বিপুল পরিমাণ আলামত পাওয়া গেছে বলে সূত্র জানিয়েছে।

সূত্রমতে, পেশাদার চোর এরশাদ গত বছর থেকে ছিনতাইয়ে নেমেছে।   সে ছিনতাইকারী গ্রুপ ব্যাগ টানা পার্টির সক্রিয় সদস্য।   ২০০৯ সালে কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে চুরির মামলা হয়।   গত বছর ছিনতাই করা একটি মোটরসাইকেল সহ এরশাদকে গ্রেফতার করে চকবাজার থানা।  

১৩ জুন ছিনতাইয়ের ঘটনার পর ছয়দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (১৯ জুন) রাত পৌনে ১২টার দিকে মারা যায় শিরিন আক্তার (২৪) নামে ওই তরুণী।

ছিনতাইয়ের ঘটনায় শিরিনের ভাই সৈয়দুল আলম বাদি হয়ে চকবাজার থানায় একটি মামলা দায়ের করেন।     

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, জুন ২১, ২০১৭

আরডিজি/আইএসএ/টিসি   

**ছিনতাইকারীর ব্যাগ টানে আহত তরুণীর মৃত্যু

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।