ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুর্যোগে গৃহহীন মানুষের জন্য তহবিল গঠনে ছাত্রলীগ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুন ২০, ২০১৭
দুর্যোগে গৃহহীন মানুষের জন্য তহবিল গঠনে ছাত্রলীগ

চট্টগ্রাম: প্রবল বর্ষণে পাহাড়ধসে ক্ষতিগ্রস্ত পার্বত্য চট্টগ্রামের মানুষকে সহযোগিতার জন্য আর্থিক তহবিল গঠনের উদ্যোগ নিয়েছে নগর ছাত্রলীগ।  দুর্যোগে গৃহহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে ছাত্রলীগ এই সিদ্ধান্ত নিয়েছে।

তহবিল গঠনের জন্য চারটি টিম গঠন করা হয়েছে।  চারটি পৃথম টিমের নেতৃত্বে আছেন নগর ছাত্রলীগের সহ সভাপতি নাঈম রনি ও সৌমেন বড়ুয়া, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম সামদানি জনি এবং সাংগঠনিক সম্পাদক আমির হামজা।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে নগরীর দারুল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে নগর ছাত্রলীগের জরুরি সভায় এই সিদ্ধান্ত হয়েছে।  সভা থেকে তহবিল গঠনে সহযোগিতার জন্য ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাদের এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছে।

সভায় সিদ্ধান্ত হয়েছে, চারটি টিমের মধ্যে সমন্বয় করবেন নগর ছাত্রলীগের অর্থ সম্পাদক হাসানুল আলম চৌধুরী সবুজ।   নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারন সম্পাদক নূরুল আজিম রনি তহবিল গঠনের কার্যক্রম মনিটরিং করবেন।

সভায় বক্তারা বলেন, সরকার দুর্গতদের জন্য পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা করেছে।   বিধ্বস্ত অবকাঠামো নির্মাণে কাজ করছে সেনাবাহিনী।  কিন্তু ক্ষতিগ্রস্ত অনেক মানুষ গৃহহীন হয়ে পড়েছে।   তাদের মাথা গোঁজার ঠাঁই করে দিতে তহবিল গঠন করা হচ্ছে।  

সমাজের বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন নগর ছাত্রলীগের নেতারা।

জরুরি সভায় নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনি, সহ-সভাপতি নাঈম রনি, জয়নাল উদ্দিন জাহেদ ও সৌমেন বড়য়া, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন বর্মন ও গোলাম সামদানি জনি, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক ও আমির হামজা, সম্পাদকমন্ডলীর সদস্য তপু বড়ুয়া, উপ-সম্পাদকমন্ডলীর সদস্য কাজী মাহমুদুল হাসান রনি, আবু হানিফ রিয়াদ, মোহাম্মদ বিন ফয়সাল, সহ-সম্পাদক আবু সালেহ নূর রিমন, শেখর দাশ, রাহুল দাশ, সদস্য মোস্তফা কামাল, আরাফাত রুবেল, মোশরাফুল হক পাবেল এবং জাকারিয়া হাবিব উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুন ২০, ২০১৭

আরডিজি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।