ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নোংরা পরিবেশে তৈরি হয় ‘সাধু’র মিষ্টি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুন ২০, ২০১৭
নোংরা পরিবেশে তৈরি হয় ‘সাধু’র মিষ্টি! সাধু মিষ্টান্ন ভাণ্ডারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরি ও রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

চট্টগ্রাম: কোতোয়ালি থানাধীন সাধু মিষ্টান্ন ভাণ্ডারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে মিষ্টি তৈরি ও রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে চট্টগ্রাম সিটি করপোরেশনের স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌসের নেতৃত্ব এ অভিযান পরিচালিত হয়।

একই অভিযানে ডবলমুরিং থানাধীন মনসুরাবাদের রূপসা ফুড প্রোডাক্টসকে অস্বাস্থ্যকর পরিবেশ, পণ্যের মোড়ক ও রঙের কৌটায় উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ হওয়ার তারিখ না থাকায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

আগের দিন সোমবার (১৯ জুন) মিষ্টি ও রসমালাইয়ের ওপর তেলাপোকা, মশা আর মাছি, বাসি মিষ্টি, অস্বাস্থ্যকর নোংরা ও দুর্গন্ধযুক্ত পরিবেশের কারণে নন্দনকাননের বোস ব্রাদার্সকে ৫০ হাজার টাকা জরিমানা করে চসিকের ভ্রাম্যমাণ আদালত।   

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, জুন ২০, ২০১৭

এআর/টিসি      

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।