ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পাহাড়তলী লোকোশেডে ভেঙে পড়ল ওভারব্রিজের গার্ডার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, জুন ২০, ২০১৭
পাহাড়তলী লোকোশেডে ভেঙে পড়ল ওভারব্রিজের গার্ডার পাহাড়তলী লোকোশেডে ভেঙে পড়ল ওভারব্রিজের গার্ডার। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: রেলওয়ে পূর্বাঞ্চলের পাহাড়তলী লোকো শেডে রেল লাইনের উপর ফুট ওভারব্রিজের একটি গার্ডার ভেঙে পড়েছে। মঙ্গলবার (২০ জুন) দুপুরে মাঝখানের একটি গার্ডার ভেঙে পড়ে। এতে লোকো শেড থেকে কোন ইঞ্জিন বের হতে পারছে না।

রেলওয়ে সূত্রে জানা গেছে, ফুট ওভারব্রিজের মেরামত কাজ করছিল সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান। মঙ্গলবার দুপুরে ফুট ওভারব্রিজের মাঝখানের একটি গার্ডার ভেঙে রেললাইনের উপরে পড়ে।

এতে লোকো শেডে ইঞ্জিন প্রবেশ করতে পারছে না। আবার বেরও হতে পারছে না।
লাইন সচল না হলে সূচি অনুযায়ী চট্টগ্রাম স্টেশন থেকে বিভিন্ন গন্তব্যে ট্রেনগুলো ছেড়ে যেতে পারবে না। পাহাড়তলী লোকোশেডে ভেঙে পড়ল ওভারব্রিজের গার্ডার

ঠিকাদার প্রতিষ্ঠানের গাফিলতির কারণে এ ধরনের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন সংশ্লষ্টরা। তারা বলছেন, যে প্রতিষ্ঠানটি কাজ করছে সেটির কোন অভিজ্ঞতা নেই। ফলে এ ধরনের ঘটনা ঘটেছে।

রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম আবদুল হাই বাংলানিউজকে বলেন, মেরামত কাজ চলার সময় ফুট ওভারব্রিজের একটি গার্ডার রেললাইনের উপর পড়েছে। সেটি অপসারণের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জুন ২০, ২০১৭

এমইউ/আইএসএ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।