ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেলিভিশনের পর্দায় ডিজাইনার্স ফোরামের ‘উৎসবে দেশ’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, জুন ২০, ২০১৭
টেলিভিশনের পর্দায় ডিজাইনার্স ফোরামের ‘উৎসবে দেশ’ ফ্যাশন শো ‘উৎসবে দেশ’

চট্টগ্রাম: ডিজাইনার্স ফোরাম আয়োজিত ব্যতিক্রমী ফ্যাশন শো ‘উৎসবে দেশ’ এবার দেখা যাবে টেলিভিশনের পর্দায়। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নাইনে আগামী ২৩ জুন, ২৪ জুন এবং চাঁদ রাত সোয়া ৮টায় তিন পর্বে প্রচারিত হবে ব্র্যান্ডিং চিটাগাং ভিত্তিক এই ফ্যাশন শো।

অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ২৩ জুন ও ২৪ জুন রাত ১২টায়, ভোর ৪টায় এবং চাঁদ রাত ভোর ৪টায় এবং ঈদের দিন সকাল সাড়ে ৭টায়। প্রচারিত হবে ডায়মন্ড এক্সটিম সিমেন্টের সৌজন্যে।

গত ৬ মে চট্টগ্রামের রেডিসন ব্লুতে অনুষ্ঠিত ফ্যাশন শো’তে প্রদর্শন করা হয় জাতীয় দিবস ও উৎসবকে উপজীব্য  করে চট্টগ্রামের খ্যতিমান ১৬ জন ডিজাইনারের পোশাক। এর মধ্যে ছিল ডিজাইনার সাহীদা কামালের ডিজাইনে ‘পরিবার দিবস’, ফারজানা মালিকের ‘বিয়ে উৎসব’, রওশন আরা চৌধুরীর ‘একুশে ফেব্রুয়ারি’, লুৎফা সানজিদার ‘স্বাধীনতা’, নুজহাত নূয়েরী কৃষ্টি ও নাসরিন সারওয়ার মেঘলার ‘ঋতু উৎসব’, আইভি হাসানের ‘পোশাকে রবীন্দ্রনাথ’, আমিনা রহমানের ‘বৈশাখী উৎসব’, সুলতানা নুরজাহান রোজির ‘নবান্ন উৎসব’, আহমেদ নেওয়াজের ‘লালন উৎসব’, কাজী শাহতাজ মুনমুন ও এইচ এম ইলিয়াছের ‘ঈদ উৎসব’, সুব্রত বড়ুয়া রণির ‘বুদ্ধ পূর্ণিমা’, মণিদীপা দাশের ‘শারদীয়া উৎসব’, সালেহ রবি জনের ‘বড়দিন’ এবং নাজমা আক্তারের ‘১১ জ্যৈষ্ঠ’ সিরিজের পোশাক।

ফ্যাশন শো ‘উৎসবে দেশ’

খ্যাতনামা ফ্যাশন ব্যক্তিত্ব চন্দ্রশেখর সাহার বিষয় ভাবনা ও পরিকল্পনায় ‘উৎসবে দেশ’ শোটি পরিচালনা করেন শিল্পী আহমেদ নেওয়াজ ও সুব্রত বড়ুয়া রণি। সালেহ রবি জনের ফ্যাশন ও স্টাইলিংয়ে ক্যাটওয়াকে দ্যূতি ছড়ান মডেল ইমি, ইমরান, নুসরাত, কেয়া, আজমি, মিথিলা, তিথি, জেসিকা, সম্রাট, শাহেদ, তুমা, তিশা, স্বরলিপি, দাইদ, তুমা, তানহা, মিকি, জয়ন্ত, ইরিনা, নওশিন, চাঁদনী, তুষার, উপমা, হীরা, সুব্রত, হোসাইন, কিজমা।

এছাড়া নৃত্য পরিবেশন করে সঞ্চারী নৃত্যকলা একাডেমি। উপস্থাপনায় ছিলেন মৌসুমী বড়ুয়া ও মুবিদুর রহমান সুজাত। টেলিভিশন প্রোডাকসনের সার্বিক দায়িত্বে ছিলেন এজাজ মাহমুদ।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, জুন ১৯, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।