[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ অগ্রহায়ণ ১৪২৪, ১৯ নভেম্বর ২০১৭

bangla news

সোহাগ ও ঈগল পরিবহনকে ম্যাজিস্ট্রেটের সতর্কতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৮:৩৯:৩৭ পিএম
 দামপাড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ সোহাগ ও ঈগল পরিবহনকে সতর্ক করেন।

দামপাড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ সোহাগ ও ঈগল পরিবহনকে সতর্ক করেন।

চট্টগ্রাম: ঈদ উপলক্ষে বাড়তি ভাড়া আদায় করায় সোহাগ ও ঈগল পরিবহনকে সতর্ক করেছে জেলা প্রশাসনের যানবাহন চলাচল নিয়ন্ত্রণ কমিটি।

সোমবার (১৯ জুন) নগরীর দামপাড়া এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহমেদ এ সতর্ক করেন।
 
তিনি বাংলানিউজকে জানান, ঈদ উপলক্ষে যাত্রীদের নির্বিঘ্নে যাতায়াত, সুষ্ঠু ও নিরাপদ নৌপরিবহন ব্যবস্থা এবং যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে জেলা প্রশাসন ইতিমধ্যে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ মনিটরিং কমিটি গঠন করেছে। এর অধীনে দামপাড়া এলাকায় অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে যাত্রীদের কাছ থেকে ঈদের অগ্রীম বাস টিকেট বুকিং ও বাস ভাড়া সম্পর্কে খোঁজখবর নেওয়া হয়। এসময় যাত্রীদের অভিযোগের প্রেক্ষিতে সোহাগ বাস সার্ভিস ও ঈগল বাস সার্ভিসের কাউন্টারে গিয়ে যাত্রীসেবা যথাযথ পালন করতে সতর্ক করা হয়েছে। বাসমালিক সমিতির সভাপতি-সম্পাদককে বিষয়টি অবহিত করা হয়েছে। যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় কিংবা যাত্রীকে যথাযথ সেবা না দিলে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।
 
অন্যদিকে, একই দিন নগরীর প্রবর্তক মোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুস সামাদ শিকদার।
 
তিনি বাংলানিউজকে জানান, ভোক্তাদের নিরাপদ খাদ্য নিশ্চিত করার লক্ষ্যে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে নোংরা পরিবেশে খাবার তৈরির অপরাধে আহার হোটেলের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসবি/টিসি
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa