ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই, তিন লাখ টাকা জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৭:৪০:৫০ পিএম
নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই তৈরি হচ্ছে বাকলিয়ায়

নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই তৈরি হচ্ছে বাকলিয়ায়

চট্টগ্রাম: নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই তৈরির অপরাধে বাকলিয়ার চরচাক্তাই এলাকার আমান ফুড অ্যান্ড কোম্পানির ম্যানেজার মো. রফিক উল্লাহ (৩৮) ও সেলস ম্যানেজার জাফর আহমেদকে তিন লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ জুন) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এতে সহায়তা করেন র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান ও বিএসটিআইয়ের ফিল্ড অফিসার জিশান আহমেদ তালুকদার।

বিএসটিআই অধ্যাদেশ (৩৭) ১৯৮৫ (সংশোধনী ২০০৩) এর ২২, ৩০, ৩১ (এ) ধারা মোতাবেক এ জরিমানা করা হয়।  

অভিযানে গোলপাহাড় মোড়ের স্বপ্ন সুপার সপের ম্যানেজার আশিক বেলালকে (৩২) বিএসটিআইর অনুমতি ছাড়া ক্ষিরসা পণ্যে বিএসটিআইর মানচিহ্ন ব্যবহার এবং আড়ংয়ের টক দইয়ে ব্যবহৃত মানচিহ্ন ক্ষিরসা পণ্যে ব্যবহার করায়  ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া চরচাক্তাইয়ের ইসরাইল ফয়েজ সড়কের হোসেন ফুড অ্যান্ড কোম্পানির সার্বিক ম্যানেজার শরজ পালকে (৫৩) ও মো. নাছির উদ্দিনকে (৩৬) বিএসটিআই’র লাইসেন্স ছাড়া ডায়মন্ড ব্র্যান্ড বিস্কুট এবং মিষ্টি দই (কাপ দই) তৈরি ও বিক্রির অপরাধে ২ লাখ টাকাসহ মোট ৫ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ১৯, ২০১৭

এআর/টিসি      

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa