Alexa
ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৪, ২১ আগস্ট ২০১৭

bangla news

ব্লাড ক্যানসারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে স্বামীর আকুতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ২:৩৭:৪২ পিএম
ব্লাড ক্যানসারে আক্রান্ত মিনু আকতার

ব্লাড ক্যানসারে আক্রান্ত মিনু আকতার

চট্টগ্রাম: ব্লাড ক্যানসারে আক্রান্ত স্ত্রী মিনু আকতারকে বাঁচাতে অন্য এক যুদ্ধে নেমেছেন মোহাম্মদ সাইফুদ্দিন খান। বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তিনি মিনুকে নিয়ে যেতে চান প্রতিবেশী দেশ ভারতে।

সমস্যা হলো একজন অ্যাডভোকেট ক্লার্ক হয়ে এটি তার জন্য কঠিন। তারপরও সমাজের বিত্তবান, অসহায় মানুষের বন্ধুদের ওপর ভরসা করে দুয়ারে দুয়ারে ধন্না দিচ্ছেন তিনি।  

বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারের একগাদা পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টসহ বাংলানিউজ কার্যালয়ে আসেন তিনি। এ সময় বলেন, আমার বড় মেয়ে এলএলএম পড়ছে। মেজ মেয়ে এসএসসি পাস করেছে এবার। ছেলেটি সপ্তম শ্রেণিতে পড়ছে। তাদের তিনজনের মুখের দিকে চেয়ে স্ত্রীকে বাঁচাতে শেষ চেষ্টা করছি।  

আবেগাপ্লুত কণ্ঠে বললেন, চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করেছিলাম। কিন্তু চিকিৎসা তো চট্টগ্রামে নেই। তাই আবার পটিয়া উপজেলার মৌলভীহাট ওকন্যারা এলাকার নিজবাড়িতে নিয়ে রেখেছি। সেখানেই রক্ত রোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ গোলাম রব্বানীর ব্যবস্থাপত্র অনুযায়ী ওষুধ খাওয়াচ্ছি। তিনি পরামর্শ দিয়েছেন ভারতে নিয়ে চিকিৎসা করলে মিনু সুস্থ হয়ে যাবে। ইতিমধ্যে মিনুর চিকিৎসার পেছনে চার-পাঁচ লাখ টাকা ব্যয় করে সর্বস্বান্ত হয়ে গেছি। এখন হৃদয়বান মানুষের সহায়তা চাই।

মিনুর জন্য সাহায্য পাঠানোর ঠিকানা: MD SAIFUDDIN KHAN, A/C No. 0000002092347, Sonali Bank Limited, COURT HILL, CHITTAGONG.  

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa