[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭

bangla news

কোদাল হাতে রাস্তা মেরামত করলেন ড. হাছান মাহমুদ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৮ ৭:৪৮:৫৩ পিএম
রাস্তা মেরামতের জন্য নিজেই মাথায় করে মাটি নিয়ে যাচ্ছেন সংসদ সদস্য ড. হাসান মাহমুদ।

রাস্তা মেরামতের জন্য নিজেই মাথায় করে মাটি নিয়ে যাচ্ছেন সংসদ সদস্য ড. হাসান মাহমুদ।

চট্টগ্রাম: নেতা-কর্মীদের সাথে কোদাল দিয়ে মাটি কেটে, সেই মাটি মাথায় বহন করে রাস্তা মেরামত করলেন রাঙ্গুনিয়ার সংসদ সদস্য, সাবেক পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ।

রোববার (১৮ জুন) বিকেলে রাঙ্গুনিয়া পৌর এলাকায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত রাস্তা ও ধসে যাওয়া অবকাঠামো মেরামতে ড. হাছান মাহমুদ স্বেচ্ছাশ্রমের এ কার্যক্রম উদ্বোধন করেন।

পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীরখিল গুচ্ছগ্রামের সড়ক মেরামতের মাধ্যমে এ কাজের উদ্বোধন করা হয়।

নেতা-কর্মীরা দ্রুততার সাথে স্বেচ্ছাশ্রমে কাজ শুরু করায় সাধারণ মানুষ দুর্ভোগ থেকে মুক্তি পাবে। বললেন হাছান মাহমুদ।

এ সময় উপস্থিত সাংবাদিকদের হাছান মাহমুদ বলেন, আমার এলাকায় পাহাড়ধসে ২৭ জনের মৃত্যু হয়েছে। আট ইউনিয়নের ৪৯টি রাস্তা ক্ষতিগ্রস্ত হয়েছে। সরকারিভাবে এসব রাস্তা মেরামতের পাশাপাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরাও এ মেরামতকাজে যুক্ত থাকবেন।

তিনি বলেন, সরকারের পক্ষে তাৎক্ষণিকভাবে সব কিছু মেরামত করা সম্ভব নয়। তাই আওয়ামী লীগের নেতা-কর্মীরা দ্রুততার সাথে স্বেচ্ছাশ্রমে কাজ শুরু করায় সাধারণ মানুষ দুর্ভোগ থেকে মুক্তি পাবে।

হাছান মাহমুদ বলেন, আজ থেকে রাঙ্গুনিয়ার প্রতিটি ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ আমাদের সব অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা কাজ করবেন।

হাছান মাহমুদের সাথে স্বেচ্ছাশ্রমের কাজে অংশ নেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মো. আলী শাহ, কাউন্সিলর মো. সেলিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সরফভাটা ইউপি চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফরিদ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, পৌর কৃষকলীগ সাধারণ সম্পাদক এনামুল হক, ছাত্রলীগ নেতা ওয়ায়েস কাদের, শিমুল দাশগুপ্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ১৮,  ২০১৭

এআর/টিসি      

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa