ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গাড়িবহরে হামলায় কারা, তদন্ত করছি: ‍পুলিশ সুপার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
গাড়িবহরে হামলায় কারা, তদন্ত করছি: ‍পুলিশ সুপার চট্টগ্রামের পুলিশ সুপার নূরে আলম মিনা

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের গাড়িবহরে হামলার সঙ্গে কারা জড়িত সেটা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার নূরে আলম মিনা।  আক্রান্ত বিএনপি নেতাদের পক্ষ থেকে কোন অভিযোগ দেয়া হলে কিংবা মামলা করা হলে পুলিশ সেটা গ্রহণ করবে বলেও জানিয়েছেন তিনি।

রোববার (১৮ জুন) সন্ধ্যায় এসপি নূরে আলম মিনা বাংলানিউজকে বলেন, বিএনপি নেতাদের গাড়িতে হামলার যে ঘটনা ঘটেছে সেটা খুবই খারাপ কাজ হয়েছে।   যারাই করুক, খুবই অন্যায় করেছে।

 

‘বিএনপির ভেতরকার কেউ এই কাজ করেছে কি না সেটা দেখছি।   আবার এর ‍বাইরে কেউ নিজেরা স্থানীয়ভাবে সিদ্ধান্ত নিয়ে এই কাজ করেছে কি না সেটাও আমরা তদন্ত করে দেখছি।

  বিএনপি নেতারা যদি কোন অভিযোগ দেন, মামলা করার জন্য আসেন আমরা মামলা নেব। ’ বলেন এসপি

ঘটনার পর পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) টেলিফোন করে ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন বলেও জানিয়েছেন এসপি।

রোববার সকাল ১০টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার রাঙ্গুনিয়া উপজেলার ইছাখালী এলাকায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে।   পাহাড়ধসে ক্ষতিগ্রস্ত রাঙামাটিতে ত্রাণ নিয়ে যাবার পথে এই হামলার ঘটনা ঘটে।   হামলার পর রাঙামাটি যেতে না পেরে চট্টগ্রামে ফিরে আসে মির্জা ফখরুলের নেতৃত্বে সাত সদস্যের প্রতিনিধি দলটি।

এসপি বাংলানিউজকে জানান, মূল মহাসড়ক দিয়ে না গিয়ে রাঙ্গুনিয়ার ভেতর দিয়ে বিএনপি নেতাদের রাঙামাটি যাবার বিষয়টি পুলিশকে অবহিত করা হয়নি।   বিএনপির পক্ষ থেকে স্থানীয় থানাকেও বিষয়টি জানানো হয়নি।  

‘পুলিশ না থাকায় সুযোগসন্ধানী মহলটি হামলা চালিয়েছে।   এই মহল কারা সেটা আমরা খতিয়ে দেখছি এবং তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ’ বলেন এসপি

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।