ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রোববার রাঙামাটি যাচ্ছে বিএনপির প্রতিনিধি দল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
রোববার রাঙামাটি যাচ্ছে বিএনপির প্রতিনিধি দল

চট্টগ্রাম: পার্বব্য জেলা রাঙামাটিতে পাহাড়ধসে নিহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়াতে বিএনপির একটি প্রতিনিধি দল রোববার রাঙ্গামাটি যাচ্ছেন। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নের্তৃত্বে প্রতিনিধি দল সকাল সোয়া ৮টা শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সড়ক পথে রওয়ানা দেবেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ হোসেন শুভ, সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) মাহবুবুর রহমান শামীম, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর প্রতিনিধি দলে থাকছেন।

মাহবুবুর রহমান শামীম বাংলানিউজকে বলেন, গত কয়েকদিনের টানা বৃষ্টিতে বৃহত্তর চট্টগ্রাম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান, কক্সবাজার-সহ বিভিন্ন অঞ্চলে প্রাকৃতিক বিপর্যয়ের সৃষ্টি হয়েছে।

রাঙামাটিতে সবচেয়ে বেশি প্রাণহানির ঘটনা ঘটেছে। এছাড়া সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকার কারণে সেখানে খাদ্যসহ নানা সংকট দেখা দিয়েছে।

দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে দুর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের চেয়ারপারসন নির্দেশ দিয়েছেন। তাঁর নির্দেশে দলের মহাসচিবের নের্তৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল রোববার রাঙ্গামাটি যাচ্ছেন।

পাহাড়ধসে নিহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রাণ সামগ্রী দেওয়া হবে। বিএনপির সকল স্তরের নেতা-কর্মীদের এগিয়ে আসার জন্য দলের পক্ষ থেকে আহ্বান করা হয়েছে বলেও জানান তিনি।  

প্রতিনিধি দলের সদস্যরা ঢাকা থেকে বিমানযোগে শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করবেন জানিয়ে তিনি বলেন, সেখান থেকে সড়ক পথে রাঙামাটির উদ্দেশ্যে রওয়ানা দেবেন। সড়কের বিচ্ছিন্ন অংশটি হেটে পার হয়ে পুনরায় সড়ক পথে রাঙামাটির উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ঘণ্টা, জুন ১৭, ২০১৭

এমইউ/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad