ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাংবাদিকের উপর ‍হামলে পড়লেন ‘মাতাল’ সমাজসেবা কর্মকর্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
সাংবাদিকের উপর ‍হামলে পড়লেন ‘মাতাল’ সমাজসেবা কর্মকর্তা

কক্সবাজার: রামু উপজেলার সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের বিরুদ্ধে নিয়মিত মাদক সেবন করে বিভিন্ন অপ্রীতিকর ঘটনার জন্ম দেয়ার অভিযোগ উঠেছে। 

সোমবার (১২ জুন) রাতে মাদকাসক্ত অবস্থায় বিল্লাল এটিএন নিউজের কক্সবাজার জেলা প্রতিনিধি অর্পন বড়ুয়াকে মারধর করেছে।  অর্পন বড়ুয়া রামু উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এই ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন।

অর্পন বড়ুয়া বাংলানিউজকে জানান, সোমবার রাতে সিএনজি ‍অটোরিকশায় করে কক্সবাজার শহর থেকে তিনি রামুতে গ্রামের বাড়ি যাচ্ছিলেন।  এসময় পেছনের রিজার্ভ সিটে মাতাল অবস্থায় ছিলেন রামু উপজেলা সমাজসেবা অফিসার বিল্লাল হোসেন।

সামনের সিটে অর্পন বড়ুয়ার সঙ্গে আরও একজন বসা ছিলেন।  

আকস্মিকভাবে বিল্লাল অসংলগ্ন আচরণ শুরু করেন।   প্রথমে অর্পনের ল্যাপটের ব্যাগ চেক করেন।   এরপর তাকে গালিগালাজ শুরু করেন।

এসময় বিল্লালের কথাবার্তা জড়িয়ে যাচ্ছিল বলে অভিযোগ অর্পনের।   তাকে মাদকাসক্ত বলে মনে হয়েছে বলেও জানান অর্পন।

অর্পন জানান, অটোরিকশা রামু-কক্সবাজার সড়কের বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় পৌঁছলে গাড়ি দাঁড় করিয়ে কিছু বুঝে উঠার আগেই তার উপর হামলে পড়ে বিল্লাল। এতে তিনি আহত হন।  এসময় গাড়ি থেকে তার ব্যবহৃত ল্যাপটপও রাস্তায় ছুড়ে ফেলে দেওয়া হয়।  আশপাশের লোকজন এগিয়ে আসলে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যান তিনি।

এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

অভিযুক্ত সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের বক্তব্য নেওয়ার জন্য তার মুঠোফোনে কল দেওয়া হলে তিনি ব্যস্ততার অজুহাতে এড়িয়ে যান।

রামু উপজেলা নির্বাহী অফিসার মো. শাজাহান আলী বাংলানিউজকে বলেন, অর্পন বিষয়টি আমাকে জানিয়েছেন।  অভিযুক্ত কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।   

সাংবাদিক অর্পন বড়ুয়া কক্সবাজার জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি।   সমাজসেবা কর্মকর্তা বিল্লাল হোসেনের অপকর্ম তদন্ত করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে রামু প্রেসক্লাব ও জেলা ছাত্র ইউনিয়ন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুন ১৩, ২০১৭

টিটি/টিসি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।