ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সততার সঙ্গে সাংবাদিকতা করেছেন ওবায়দুর

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুন ৭, ২০১৭
সততার সঙ্গে সাংবাদিকতা করেছেন ওবায়দুর বক্তব্য দেন সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী

চট্টগ্রাম: সাংবাদিক ওবায়দুর রহমান ছিলেন নির্লোভ, নিরহংকার ও পরোপকারী ব্যক্তি। তিনি সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতা করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত দীর্ঘ ২০ বছর তিনি দৈনিক খবর পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধানের দায়িত্ব পালন করেছেন।

বুধবার (০৭ জুন) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) আয়োজিত স্মরণসভায় বক্তারা এসব কথা বলেন।

সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় সভায় সাংবাদিক ওবায়দুর রহমানের জীবন ও কর্মের ওপর আলোচনা করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি শহীদুল উল আলম, যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, সিইউজে সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং কো-অপারেটিভ সোসাইটির কো-চেয়ারম্যান সমীর কান্তি বড়ুয়া, সিইউজের সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ইউনিটের চিফ স ম ইব্রাহিম, মাখন লাল সরকার, প্রিয় চট্টগ্রাম ডেপুটি ইউনিট চিফ বিশু রায় চৌধুরী ও সাংবাদিক ওবায়দুর রহমানের ছেলে আহমুদুর রহমান শাওন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ০৭ , ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।