ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলায় ইফতারে একজনের সঙ্গে তিনজন ফ্রি!

মো.মহিউদ্দিন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, মে ২৮, ২০১৭
পেনিনসুলায় ইফতারে একজনের সঙ্গে তিনজন ফ্রি! পেনিনসুলায় ইফতারে একজনের সঙ্গে তিনজন ফ্রি

চট্টগ্রাম: ভোজন রসিকদের জন্য সূবর্ণ সুযোগ তৈরি করেছে দি পেনিনসুলা হোটেল। এই রমজানে ইফতার ও ডিনারে বিশেষ অফার চলছে লেগুনা রেস্টুরেন্টে।   

এই অফারে কয়েকটি ব্যাংকের কার্ড ধারিরা ভোগ করতে পারবেন বিশেষ সুবিধা। ৩ হাজার টাকায় একজনের ডিনারসহ ইফতার কিনলেই ফ্রি পাচ্ছেন ১ থেকে তিনজন।

এই অফার চলবে শেষ রমজান পর্যন্ত।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, লেগুনা রেস্টুরেন্টে শ্রিলংকান, থাই, ইন্ডিয়ান ও দেশি ইফতারের আয়োজন করা হয়েছে।

ব্যুফে ইফতার ও ডিনারে অন্তত ১২০ পদের স্বাদ নিতে পারবেন। থাকছে কমপক্ষে ২০ প্রকারের ডেজার্ড।

দি পেনিনস্যুলা চট্টগ্রামের সহকারী ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) ফেইথ কেরোলিন বাংলানিউজকে জানান, লঙ্কাবাংলা, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক, এনআরবি ব্যাংক, ব্রাক ব্যাংক, সিটি ব্যাংক, মাস্টার কার্ড, সাউথইস্ট ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ধারীরা একটি কিনলে একটি ফ্রি পাবেন। ডাচ বাংলা ব্যাংকের কার্ড ধারীরা পাবেন একজনের সঙ্গে তিনজন ফ্রি।

টেক এওয়ে ইফতার শপ

তবে যাদের কাছে এসব ব্যাংকের কার্ড নেই তাদের হতাশ হওয়ার কোন কারণ নেই বলে জানালেন ফেইথ। তিনি বলেন, আগামী ১০ রমজান পর্যন্ত সব গ্রাহকের জন্য লেগুনায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড় থাকছে।  

লেগুনার পাশাপাশি জিইসি ওয়েস্ট রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে তিন ধরনের ইফতারের। ৬৩১ টাকায় বাংলা, কন্টিনেন্টাল ও এশিয়ান ইফতারের স্বাদ নেওয়া যাবে। এছাড়া রমজান উপলক্ষে খোলা হয়েছে টেক এওয়ে ইফতার শপ। সেখান থেকে নানা ধরনের ইফতার সামগ্রি কিনতে পারবেন। রয়েছে ২৯৯ ও ৫৫০ টাকার ইফতার বক্স।

টেক এওয়ে শপে প্রতি পিস চিকেন গদা ৭৫, শ্রিলংকান রোল ৫০, ফিশ কাটলেট ৩০, মালু পান ৫০, চিকেন শাসলিক ১৮০, কাটি রোল ১৬৫, মিনি বিফ বার্গার ৯৯, অনথন ৫০, চিকেন প্যান কাটলেট ১৪৯, চিকেন সমুচা ৫০, এগ রুটি ৫০, বিফ শামী কাবাব ৬৬, আস্ত মুরগি রোস্ট ৬০০, জিলাপি প্রতি কেজি ৩২০, মাটন হালিম ৪৫০ ও চিকেন হালিম প্রতি কেজি ৩৭৯ টাকায় বিক্রি হচ্ছে।

অফিসিয়াল এবং পাবিবারিক বড় আয়োজনেও রয়েছে বিশেষ অফার। ইফতার বেনক্যুইট মেনুটে রয়েছে তিন ধরনের অফার। ডিনারসহ ইফতারে ১৫০ জনের অর্ডার দিলেও ফ্রি দেওয়া হচ্ছে হল। একইভাবে কেবল ইফতার আয়োজনেও এ সুবিধা থাকছে। জন প্রতি ১ হাজার ৩৯৯(প্রি-প্লেটেড ইফতার উইথ ডিনার), ১ হাজার ৯৯(প্রি-প্লেটেড ইফতার উইথ ডিনার) ও ৬৯৯ (প্রি-প্লেটেড ইফতার) টাকা খরচ পড়বে।  

বাংলাদেশ সময়: ১৮২৭ঘণ্টা, মে ২৮, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।