ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার আহ্বান শাহাদাতের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, মে ২৭, ২০১৭
রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার আহ্বান শাহাদাতের ইফতার সামগ্রী বিতরণ করছেন ডা.শাহাদাত

চট্টগ্রাম: রমজান এলেই চাল, ডাল, ছোলা, মরিচসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়ে যায় উল্লেখ করে নগর বিএনপি’র সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, এবারও তার ব্যতিক্রম ঘটেনি। ফলে সাধারণ জনগণকে চরমভাবে ভোগান্তির শিকার হতে হয়।

তিনি বলেন, প্রশাসনের ব্যার্থতার কারণে কিছু অসাধু ব্যবসায়ী বাজার নিয়ন্ত্রণের ফলে সাধারণ জনগণকে দুর্ভোগের শিকার হতে হয়। প্রশাসনকে কঠোরভাবে বাজার নিয়ন্ত্রণ করতে হবে।

পবিত্র রমজান মাসে নিরবিচ্ছিন্নভাবে গ্যাস, পানি, বিদ্যুৎ সরবরাহের দাবি জানিয়ে তিনি বলেন, বিএনপি সবসময় সাধারণ জনগণের কল্যাণে কাজ করে।

শনিবার সকালে নগরীর ফিরিঙ্গীবাজার নগর কমিউনিটি সেন্টারে সফতার ও সেহেরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এতে সভাপতিত্ব করেন জাকির হোসেন।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বর্তমান সরকার নিত্যপ্রয়োজনী দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হয়েছে, সাধারণ মানুষ তাদের পরিবার পরিজন নিয়ে দিশেহারা। অবৈধ সরকারের মন্ত্রী, এমপি থেকে শুরু করে মাঠ পর্যায়ে নেতাকর্মীরাও লুটপাটে ব্যস্ত। তারা জনগণের সম্পাদ লুট করে পকেট ভারী করছে।

অন্যান্যের মধ্যে বিএনপি নেতা কাজী বেলাল উদ্দিন, এম এ হালিম, ইয়াছিন চৌধুরী লিটন, কামরুল ইসলাম, নগর ছাত্রদল সভাপতি গাজী সিরাজ উল্লাহ, হামিদ হোসেন, সাদেকুর রহমান রিপন, সাইফুর রহমান শপথ, জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, সাবের আহমদ, কাশেম সওদাগর, নুর মোহাম্মদ, জাহেদ আহমেদ, সোহেল উসমান মামুন, হাজী নুরুল হক, জসিম উদ্দিন, মো. আনোয়ার, রবিউল হোসেন, শফি সওদাগর, মনজুর কাদের মিন্টু, মনোয়ার বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের ১ হাজার দুঃস্থ পরিবারের মাঝে ইফতার ও সেহেরি সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৪ঘণ্টা, মে ২৭, ২০১৭

এমইউ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।