ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তরুণরাই আগামীর ভবিষ্যৎ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, মে ২৭, ২০১৭
তরুণরাই আগামীর ভবিষ্যৎ পুরস্কার বিতরণ করছেন প্রধান অতিথিসহ অন্যরা

চট্টগ্রাম: জাহাঙ্গীর স্মৃতি দিবারাত্রি ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।ফাইনাল খেলায় ফাইটার গ্রুপ চ্যাম্পিয়ন ও জাহাঙ্গীর স্মৃতি সংঘ রানার্সআপ হয়।

সম্প্রতি নগরীর পশ্চিম ফিরোজশাহ ঈদগাহ মাঠে সামাজিক, সাংস্কৃতি ও ক্রীড়া সংগঠন দিশারী এ অনুষ্ঠানের আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুনিয়র চেম্বার চট্টগ্রামের প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোরশেদ এলিট।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তরুণ ও যুব সমাজকে নিয়ে দিশারীর এ প্রয়াস অব্যাহত থাকবে। তরুণ ও যুব সমাজ দেশের আগামী দিনের সোনলী ভবিষ্যৎ।

তরুণদের মধ্য থেকেই বেরিয়ে আসবে আগামী দিনের সাকিব-তামিমরা।

দিশারীর আহবায়ক ইয়াকুবুল ইসলাম টিপুর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরোয়ার মোর্শেদ কচি, জুনিয়র চেম্বার চট্টগ্রামের সভাপতি মো. গিয়াসউদ্দিন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগরের সাধারন সম্পাদক মোহাম্মদ সালাহউদ্দিন, জুনিয়র চেম্বার চট্টগ্রামের পরিচালক ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় ফিরোজ শাহ সমাজ কল্যাণ সংঘের সহ- সাংগঠনিক সম্পাদক মো. আরিফউল্লাহ রাজু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চাত্রলীগের সহ সভাপতি গোলাম রব্বানী নবীন, অভ্র ঘোষ, গোলাম রসুল নিশান, আমজাদী সবুজ, মনির, জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৯ঘণ্টা, মে ২৭, ২০১৭

এমইউ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।