ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সীতাকুণ্ডে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ২৫, ২০১৭
সীতাকুণ্ডে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি বক্তব্য দেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী শওকত বাঙালি।

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলায় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সীতাকুণ্ড পৌর ভবনে অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠিত হয়।  

স্থানীয় পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কারী শওকত বাঙালি।

সাবেক ছাত্রনেতা আলী আদনানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা কমিটির নেতা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মহিউদ্দীন সোহেল ও মহানগর যুবলীগ নেতা হেলাল উদ্দীন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাংবাদিক তালুকদার নির্দেশ বড়ুয়া, পৌর ব্যাবসায়ী নেতা রায়হান উজ-জ্জামান চৌধুরী নাহিদ, ছাত্রনেতা শিহাব উদ্দীন, শিক্ষানবিস আইনজীবী মুসলিম উদ্দীন রিপন, শিশু ও সাংস্কৃতিক সংগঠক এসএম কামরুল আলম, ছাত্রনেতা এমএইচ তারেক, মো. আরিফুল ইসলাম, আইয়ুব আলী, তুষার চক্রবর্তী, সৌরভ দাস প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে পৌর কাউন্সিলর জুলফিকার আলী মাসুদ শামীমকে আহ্বায়ক, আলী আদনান ও মুসলিম উদ্দীন রিপনকে যুগ্ম আহ্বায়ক এবং শিহাব উদ্দীনকে সদস্যসচিব করে ৩১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মে ২৫, ২০১৭

এআর/টিসি      ­­

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।