ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘চিনি নিয়ে ছিনিমিনি খেলার পাঁয়তারা চলছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ২৫, ২০১৭
‘চিনি নিয়ে ছিনিমিনি খেলার পাঁয়তারা চলছে’ বক্তব্য দেন নগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী

চট্টগ্রাম: পবিত্র রমজানকে সামনে রেখে চিনি, ছোলাসহ নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে রাখার জন্য ব্যবসায়ীদের নিকট আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী।

বৃহস্পতিবার (২৫ মে) চাক্তাই মহল্লা ও সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক আয়োজিত সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

মহিউদ্দিন চৌধুরী বলেন, বাজারে পর্যাপ্ত চিনি সরবরাহ রয়েছে।

মিল কর্তৃক সরবরাহকৃত চিনি নির্ধারিত দোকান মালিকরা সঠিকভাবে বিক্রি করলে সংকট হওয়ার কথা নয়। তারপরও চিনি নিয়ে একটি মহল ছিনিমিনি খেলার পাঁয়তারা করছে।
দু-চারজন ব্যবসায়ীর কাছে দেশের জনগণ জিম্মি হতে পারে না। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর বিক্রিতে কোনো অনিয়ম করা হলে জনগণ তা প্রতিরোধ করবে।

তিনি বলেন, সদ্য বিদায়ী জেলা প্রশাসক কিছু অসাধু ব্যবসায়ীর পরামর্শে যে কয়েকটি পণ্যের মূল্য নির্ধারণ করেছেন তাতে সাধারণ ব্যবসায়ীরা হতাশ। তাদের নির্ধারিত মূল্যের কমদামে পণ্যসামগ্রী সরবরাহ করা সম্ভব।

চাক্তাই মকবুল আলী সড়কে ইফতারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে জসিম উদ্দিন মিঠুর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বক্সিরহাট ওয়ার্ড কাউন্সিলর হাজি নুরুল হক, নগর আওয়ামী লীগের সদস্য নুরুল আমিন শান্তি, সাবেক কাউন্সিলর মুহাম্মদ জামাল হোসেন, ব্যবসায়ী নেতা ফেরদৌস ওয়াহিদ, বেলাল উদ্দিন, নাছির উদ্দিন, আবদুর রহিম সওদাগর, তারেক সর্দার, জাহাঙ্গীর আলম, মান্না বিশ্বাস, মো. সোলেমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ২২, ২০১৭

এআর/টিসি ­­

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।