ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সংঘর্ষ ত্রিমুখী, নিহতের সংখ্যা বেড়ে ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মে ২৫, ২০১৭
সংঘর্ষ ত্রিমুখী, নিহতের সংখ্যা বেড়ে ৬ সংঘর্ষ ত্রিমুখী, নিহতের সংখ্যা বেড়ে ৬

চট্টগ্রাম: চন্দনাইশে বাস, ট্রাক ও টেম্পুর ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত নারী-শিশুসহ নিহত হয়েছেন ৬ জন এবং আহত হয়েছেন ১০ জনের বেশি।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেল সোয়া ৪টার দিকে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চন্দনাইশের কসাইপাড়ার পাঠানপোল এলকায়  এ দুর্ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন- সাতকানিয়ার খাগরিয়ার হাজেরা খাতুন (৪৫), ওনার মেয়ে নয়ন তারা (৯), সাতকানিয়ার কালিয়াইশের ফরিদ উদ্দিন (৪৫), চন্দনাইশ বাগিচাহাটের আবদুল মোতালেব (৬০), চন্দনাইশের চৌধুরীপাড়ার আল আমিন (৩৫) ও চন্দনাইশের মুনর আহমেদ (৪০) ।
 
বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার এস আই দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, `চন্দনাইশের কসাইপাড়ার পাঠানপোল এলাকায় হানিফ পরিবহনের বাস, ট্রাক ও টেম্পুর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৬ জন নিহত এবং ১০ জনের বেশি আহত হয়েছেন। তাদের বেশ কয়েকজন গুরুতর রয়েছেন।
 
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসআই দেলোয়ার আরও বলেন, ‘চট্টগ্রাম শহরমূখী মাল বোঝাই মিনি ট্রাকের সাথে দোহাজারীমূখী টেম্পুর মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় হানিফ পরিবহনের বাসটিও দুর্ঘটনার শিকার হয়। ’
 
দুর্ঘটনার কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দীর্ঘ যানযট সৃষ্টি হয়। পরবর্তীতে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে যান চলাচল স্বাভাবিক করে দেয়। নিহতের পরিচয় পাওয়া গেলেও আহতদের এখনো পরিচয় পাওয়া যায় নি।
 
বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মে ২৫, ২০১৭
এসবি/টিসি
 
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।