ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্বেচ্ছাসেবক দল নেতা রাশেদের শোকসভা অনুষ্ঠিত

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, মে ২৫, ২০১৭
স্বেচ্ছাসেবক দল নেতা রাশেদের শোকসভা অনুষ্ঠিত স্বেচ্ছাসেবক দল নেতা রাশেদের শোকসভা অনুষ্ঠিত

চট্টগ্রাম: কর্ণফুলী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক প্রয়াত রাশেদ আহমেদের শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে কর্ণফুলী থানার একটি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান। তিনি বলেন, রাশেদের মতো নিষ্ঠাবান ও ত্যাগী নেতারা বিএনপির ঘরে ঘরে আছে বলেই আওয়ামী লীগের শত নির্যাতন-নিপীড়নের পরেও বিএনপি দুর্বল নয়।

বরং আরও বেশি শক্তিশালী হয়েছে। জনগণের সমর্থন ও ভালোবাসা আর রাশেদের মতো নেতাকর্মীদের আত্মত্যাগের কারণে বিএনপি জনপ্রিয় দল।

জনগণের দাবি আদায়ে বিএনপির নেতাকর্মীরা রাজপথে আছে উল্লেখ করে তিনি বলেন, দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথেই থাকবে। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে যারা খুন-গুম, হামলা-মামলার শিকার হয়েছে তাদের আত্মত্যাগ কখনোই বৃথা যাবে না। জনগণের গণতান্ত্রিক অধিকার আদায় করে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে।

শোকসভায় বক্তারা বলেন, রাশেদ একজন সৎ, ত্যাগী ও দক্ষ সংগঠক ছিলেন। দলের জন্য তার আত্মত্যাগ কখনো ভুলে যাওয়ার নয়। দলের সংকটকালে প্রতিটি আন্দোলন সংগ্রামে সামনের কাতারে থেকে নেতৃত্ব দিয়েছিল। তার আদর্শ বুকে ধারণ করে নেতাকর্মীরা বিএনপিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এস এম ফোরকান, যুগ্ম সম্পাদক এহসান এ খাঁন, সাংগঠনিক সম্পাদক এস এম মামুন মিয়া, চান্দগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন লিপু প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মে ২৫, ২০১৭

এমইউ/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।