ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আলোকিত মানুষ ছিলেন আবুল কাশেম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ২৪, ২০১৭
আলোকিত মানুষ ছিলেন আবুল কাশেম বক্তব্য দেন সিইউজে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী

চট্টগ্রাম: কীর্তিমান মানুষের মৃত্যু হয় না। তারা সবসময় মানুষের হৃদয়ে থাকে। সমাজ ও কর্মে যারা অবদান রাখেন তাদের মানুষ আদর্শ হিসেবে গ্রহণ করে। আবুল কাশেম ছিলেন সুন্দর সমাজের পথপ্রদর্শক ও আলোকিত মানুষ।

বুধবার (২৪ মে) বিকেলে রাউজান ছাত্র সমিতির উদ্যোগে সভাপতি সারজু মো. নাসেরের বাবা সমাজসেবক আবুল কাশেম ও সাবেক অর্থ সম্পাদক মো. হানিফের মায়ের স্মরণসভা নগরীর পাঁচলাইশ রিডার্স স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।

সাংবাদিক খোরশেদুল আলম শামীমের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক সাইদুল ইসলামের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন দেশ টিভির ব্যুরো প্রধান সৈয়দ আলমগীর সবুজ, সমিতির সাবেক সভাপতি মঈনুদ্দীন কাদের লাভলু, গোলাম মামুন জাবু, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু, মোস্তফা রেজাউল মুনির, মো. হানিফ চৌধুরী, আলী রেজা পিন্টু, সাইফুদ্দিন চৌধুরী সাবু, আলমগীর হায়দার, শওকত হোসেন, সাইদুর রহমান চৌধুরী টিপু, মোজাম্মেল হক, জসিম উদ্দিন বাবু, জসিম উদ্দিন সবুজ, কামরুল হুদা পাভেল, মো. ইসমাইল, ছাবের খান চৌধুরী, মোহাম্মদ ইমরান, রায়হানুল ইসলাম নাঈম, মো. আজমগীর, আব্দুস সালাম প্রমুখ।

ধন্যবাদ বক্তব্য দেন সমিতির সভাপতি সারজু মোহাম্মদ নাছের।

মোহাম্মদ আলী বলেন, মানুষের জীবদ্দশায় সততা ন্যায় ও কল্যাণের সাথে সম্পৃক্ত থাকলে মানুষ তাকে স্মরণীয় ও বরণীয় করে রাখে, আবুল কাশেম ছিলেন এ রকম একজনগুণী মানুষ। তিনি সহজ, সরল ও আলোকিত মানুষ ছিলেন।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মে ২৪, ২০১৭

এআর/টিসি ­­

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।