ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বরিশাল কলোনিতে মাটি খুঁড়ে ফেনসিডিল উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, মে ২৪, ২০১৭
বরিশাল কলোনিতে মাটি খুঁড়ে ফেনসিডিল উদ্ধার বরিশাল কলোনিতে ‘ব্লক রেইডে’ উদ্ধার চার বস্তা ফেনসিডিল

চট্টগ্রাম: মাদকের আখড়া হিসেবে পরিচিত চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার বরিশাল কলোনিতে আবারও অভিযান চালানো হয়েছে।  এসময় মাটির নিচ থেকে চার বস্তায় ৯৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৪ মে) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা বরিশাল কলোনিতে অভিযান চালানো হয়। এসময় আট মাদকসেবীকে আটক করা হয়েছে।

তবে মাদক ব্যবসায়ীদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

অভিযানে নগর পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন) ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের শতাধিক সদস্য অংশ নেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আব্দুর রউফ বাংলানিউজকে জানান, কলোনির বিভিন্ন স্থান থেকে মাটি খুঁড়ে ৯৭০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।  মাটির নিচে বিশেষ কায়দায় ড্রাম বসিয়ে এগুলো রাখা হয়েছিল।

চলতি মাসে কয়েক দফা অভিযানে এই কলোনি থেকে মোট ৩ হাজার ৯৬৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  এর মধ্যে গত ৪ মে উদ্ধার করা হয়েছিল দুই হাজার ৩০৬ বোতল। সব ফেনসিডিল একই সিন্ডিকেটের বলে জানান পুলিশ কর্মকর্তা শাহ মোহাম্মদ আব্দুর রউফ।

পুলিশ কর্মকর্তারা জানান, পাইকারি বিক্রেতারা বস্তায় ভরে ট্রেনে ও সড়কপথে ফেনসিডিলগুলো বরিশাল কলোনিতে নিয়ে আসে। এখানে মাটির নিচে ড্রামে ফেনসিডিলগুলো পুঁতে রাখা হয়। পরে এখান থেকে এগুলো খুচরা বিক্রেতাদের হাতে তুলে দেওয়া হয়।  এখানে ম্যানেজার রেখে ব্যবসা পরিচালনা করে মাদক সম্রাটরা।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, মে ২৪, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।