ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘দেশকে জানো-পুরস্কার জিতো’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মে ২৪, ২০১৭
‘দেশকে জানো-পুরস্কার জিতো’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হচ্ছে

চট্টগ্রাম: ‘দেশকে জানো-পুরস্কার জিতো’ কুইজ প্রতিযোগিতার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নগরীর প্রথম পূর্ণাঙ্গ ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান সাউথ এশিয়ান কলেজ এ প্রতিযোগিতার আয়োজন করে।

বুধবার দুপুর আড়াইটায় সাউথ এশিয়ান কলেজ ক্যাম্পাসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে ১০১ জন প্রতিযোগীকে পুরস্কার দেওয়া হয়।

প্রতিষ্ঠানের প্রকল্প পরিচালক মো. আবদুল্লাহ্ আল মামুন, কলেজের অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ ও উপস্থিত প্রতিযোগীদের অভিভাবকদের সঙ্গে নিয়ে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

প্রতিযোগিতায় প্রথম পুরষ্কার দেওয়া হয় ব্রান্ড নিউ একটি আসুস ল্যাপটপ।

চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল হাই স্কুলের ছাত্র মোহাম্মদ আরাফাত হোসেন প্রথম পুরস্কার অর্জন করেন। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার বিজয়ী হিসেবে সরকারি মুসলিম হাই স্কুলের ছাত্র অর্ণব বণিক এবং দারুল উলুম কামিল মাদ্রাসার জাহিদুর রহমানকে ১টি করে ট্যাব দেওয়া হয়।

চট্টগ্রাম কলেজিয়েট স্কুল, চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়, নাসিরাবাদ বালক ও বালিকা, বাওয়া, ডা. খাস্তগীর স্কুল, আনোয়ারা শাহ মোহসেন আওলিয়া হাই স্কুল, কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়সহ বৃহত্তর চট্টগ্রামের শতাধিক নামকরা স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার লাভ করে।

এসময় অভিভাবকসহ প্রায় চট্টগ্রামের নামকরা স্কুলের সহস্রাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। কুইজে অংশগ্রহণকারি শিক্ষার্থীরা পুরস্কার পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২১২১ঘণ্টা, মে ২৪, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।