ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রমজানের পবিত্রতা রক্ষা করা প্রত্যেকের কর্তব্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, মে ২৪, ২০১৭
রমজানের পবিত্রতা রক্ষা করা প্রত্যেকের কর্তব্য

চট্টগ্রাম: রমজানের পবিত্রতা রক্ষা করা প্রত্যেকের কর্তব্য বলে মন্তব্য করেছেন সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহি পরিচালক মো. মনজুর আলম।

তিনি বলেন, রমজানে সিয়াম সাধনার মাধ্যমে মানব আত্মাকে পরিশুদ্ধ করা যায়। রমজান মাসের মাধ্যমে ধনী গরীবের ভেদাভেদ দুর হয়।

তাই রমজানের পবিত্রতা রক্ষা করা প্রত্যেকের কর্তব্য।

বুধবার মাহে রমজান উপলক্ষে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দুস্থ রোজাদারদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতি বছরের বুধবার সকালে দক্ষিণ কাট্টলী থেকে শুরু করে রামপুর, উত্তর আগ্রাবাদ, উত্তর পাঠানটুলি, জালালাবাদ, পাঁচলাইশ, ষোলশহর, শুলকবহরসহ নগরীর বিভিন্ন ওয়ার্ডের দুস্থ রোজাদারদের মাঝে এসব ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ বিতরণ করা হয়।

সমাজের অভুক্ত মানুষের কষ্ট উপলব্ধি করতেই আল্লাহ রমজান মাসের সৃষ্টি করেছেন মন্তব্য করে মোস্তফা হাকিম ফাউন্ডেশনের এ কার্যক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন মনজুর আলম।  

এসময় মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মো. সরোয়ার আলম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোর্শেদ আক্তার চৌধুরী, সাহেদু ইকবাল বাবু, মো. মোর্শেদ, সাবেক কাউন্সিলর মো. শফিকুল ইসলাম, ফয়েজ আহমদ, সমাজ সেবক আবুল হোসেন, সেকান্দর মিঞা, প্রমুখ  উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৬ঘণ্টা, মে ২৪, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।