ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আত্মহত্যা, না পুড়িয়ে হত্যা ?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, মে ২৪, ২০১৭
আত্মহত্যা, না পুড়িয়ে হত্যা ?

চট্টগ্রাম: বাঁশখালী উপজেলার চাম্বলের নাথ পাড়া এলাকা থেকে আগুনে পুড়ে  যাওয়া এক গৃহবধূর বিকৃত মরদেহ পাওয়া গেছে। তার নাম রুবি দেবি (৩৩)। তিনি ওই এলাকার হিরু রায় চৌধুরীর স্ত্রী ছিলেন।

ওই গৃহবধূ কি নিজে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন, নাকি কেউ তাকি পুড়িয়ে হত্যা করেছে সে বিষয় নিয়ে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

বুধবার ভোরের কোনো এক সময় আগুনে পুড়ে তিনি মারা যান।

সকালে স্থানীয়রা টের পেলে পুলিশকে খবর দেওয়া হয়। পরে ঘটনাস্থলে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা যান।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, স্থানীয় হিমাংশু বিমল চৌধুরীর পুত্র হিরু রায় চৌধুরীর সাথে ২০০৩ সালে আনোয়ারার সিংহারা গ্রামের রমনী মোহনের কন্যা রুবি দেবীর বিয়ে হয়।

হিরু রায় চট্টগ্রামের চন্দনাইশের কাঞ্চনাবাদ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত আছেন। এই সুবাধে প্রায় সময় তিনি চন্দনাইশে বাস করে আসছেন। মঙ্গলবার দিনগত রাতেও তিনি বাড়িতে ছিলেন না।

তাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলে রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে বলেন, ‘আগুনে পুড়ে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে তাকে কি হত্যা করা হয়েছে নাকি তিনি নিজেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন সে বিষয়ে আমরা এখনও নিশ্চিত নই। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এখনও এ ঘটনায় কেউ মামলা করেনি। ’

‘তবে তার পরিবারের লোকজন বলেছেন, রুবি দেবি মানসিক সমস্যায় ভোগছিলেন। এর আগেও কয়েকবার তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। ’-যোগ করেন ওসি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২৪, ২০১৭

টিএইচ/টিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।