ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

খোঁজ মিলেছে বিএনপি নেতা মহিউদ্দিনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, মে ২৪, ২০১৭
খোঁজ মিলেছে বিএনপি নেতা মহিউদ্দিনের সংবাদ সম্মেলনে ডিবি পরিচয়ে মহিউদ্দিনকে তুলে নেওয়ার অভিযোগ করেন জাফরুল ইসলাম

চট্টগ্রাম: চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি শেখ মোহাম্মদ মহিউদ্দিনের খোঁজ পাওয়া গেছে। ডিবি পরিচয়ে ঢাকার আরামবাগ থেকে তুলে নেওয়ার অভিযোগের তিনঘণ্টা পর তার সন্ধান মেলে।

বুধবার বিকেল তিনটায় চট্টগ্রাম পেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম অভিযোগ করে বলেন, মঙ্গলবার রাতে ঢাকা থেকে চট্টগ্রাম আসার সময় ঢাকার আরামবাগ থেকে মহিউদ্দিনকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যায়। এরপর থেকে কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।

২৪ ঘণ্টার মধ্যে তার সন্ধান দেওয়ার আহ্বান জানিয়ে তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, আমাদের জানা মতে তার (শেখ মো.মহিউদ্দিন) বিরুদ্ধে কোন মামলা নেই। যদি কোন মামলায় গ্রেফতারও করা হয় তবে তাকে আদালতে হাজির করা হোক।

সংবাদ সম্মেলনের পরে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে বিএনপি নেতা-কর্মীরা। নগরীর পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে।

সংবাদ সম্মেলনের তিনঘণ্টা পর সন্ধ্যা ৬টার দিকে ডিবি পুলিশ তাকে ছেড়ে দেয় বলে জানান জাফরুল ইসলাম। তিনি বাংলানিউজকে বলেন, মহিউদ্দিনকে ডিবি পুলিশ ছেড়ে দিয়েছে। তিনি এরই মধ্যে চট্টগ্রামের পথে রওয়ানা হয়েছেন। তবে ডিবি পুলিশের কোন অফিস বা তাকে কোথায় নেওয়া হয়েছিল সে বিষয়ে বিস্তারিত কথা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯২৯ঘণ্টা, মে ২৪, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।