ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডিবি পরিচয়ে বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৭
ডিবি পরিচয়ে বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ ডিবি পরিচয়ে বিএনপি নেতাকে তুলে নেওয়ার অভিযোগ। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি শেখ মো. মহিউদ্দিনকে ঢাকার আরামবাগ থেকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। 

বুধবার (২৪ মে) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম।

মঙ্গলবার (২৩ মে) রাত সাড়ে ১১টায় ঢাকা থেকে চট্টগ্রামে আসার জন্য বন্ধুসহ বাসে উঠেছিলেন শেখ মো. মহিউদ্দিন।

  সেখান থেকে ডিবি পরিচয় দিয়ে তাকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

সঙ্গে থাকা ওই বন্ধুটি এই খবর মহিউদ্দিনের পরিবারকে জানালে পরিবারের সদস্যরা বিষয়টি দক্ষিণ জেলা বিএনপির নেতাদের জানান।

সংবাদ সম্মেলনে জাফরুল ইসলাম বলেন, আমাদের জানামতে শেখ মো. মহিউদ্দিনের নামে কোন মামলা নেই। আর যদি তার নামে মামলা থেকেও থাকে তাহলে তাকে গ্রেফতার করে আদালতে হাজির করা হোক।   হয় মহিউদ্দিনকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিন, নাহয় তাকে গ্রেফতার করে আদালতে হাজির করার জন্য আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, মহানগর বিএনপির সহসভাপতি আবু সুফিয়ান সহ দক্ষিণ জেলা বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৭

এমইউ/আইএসএ/টিসি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।