ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোস্তফা হাকিম ফাউন্ডেশনের ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, মে ২৩, ২০১৭
মোস্তফা হাকিম ফাউন্ডেশনের ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ মোস্তফা হাকিম ফাউন্ডেশনের ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ

চট্টগ্রাম: গরীব ও দুস্থদের মাঝে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করেছে মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে এসব সামগ্রী বিতরণ করা হয়। 

মঙ্গলবার সকালে উত্তর কাট্টলী থেকে শুরু করে ২৬ নম্বর উত্তর হালিশহর, ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ, ২৮ নম্বর পাঠানটুলি, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি, ৩৬ নম্বর গোসাইল ডাঙ্গা, ৩৭ নম্বর মুনির নগর, ৩৮ নম্বর দক্ষিণ মধ্যম হালি শহর, ৩৯, ৪০ এবং ৪১ নম্বর ওয়ার্ডের  প্রায় তিন হাজার লোকের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি বছরের মতো এবারও কর্মসূচির আয়োজন করে চট্টগ্রামের মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক মেয়র ও মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহি পরিচালক মো. মনজুর আলম।

রমজান মাসে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রেখে দুস্থ রোজাদারদের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি রমজান মাসে শ্রমজীবি মানুষের মজুরি যথাসময়ে পরিশোধের জন্য শিল্পমালিকদের প্রতি আহবান জানান।

রমজান মাসের পবিত্রতা রক্ষার আহবান জানিয়ে তিনি মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোস্তফা হাকিম ফাউন্ডেশনের এ কার্যক্রম অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পরিচালক মো. সরোয়ার আলম, মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ বাদশা আলম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর গোলাম মো. চৌধুরী, এইচ এম সোহেল, মো. আবুল হাসেম, শাহানুর বেগম, জেসমিনা খানম, সাবেক কাউন্সিলর মো. হাসেম, নজরুল ইসলাম বাহাদুর, জাহাঙ্গীর আলম, নুরুল আফছার, সমাজ সেবক মো. হারুন, আবদুল মান্নান, সামসুল আলম, কামাল উদ্দিন, আবু জাফর, মো. ওয়াহিদ, দানু মিঞা, ফয়েজ আহমদ, আবুল মনসুর, মো.রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪৬ঘণ্টা, মে ২৩, ২০১৭

এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad