ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিএন্ডএফ কর্মীদের মানববন্ধন, কাস্টমসে একঘণ্টা কাজ বন্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, মে ২২, ২০১৭
সিএন্ডএফ কর্মীদের মানববন্ধন, কাস্টমসে একঘণ্টা কাজ বন্ধ

চট্টগ্রাম: সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ইউনিয়নের দুই নেতার লাইসেন্স স্থগিত ও কারণ দর্শাও নোটিশ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ইউনিয়নের সদস্যরা।

ফলে সোমবার (২২ মে) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত চট্টগ্রাম কাস্টমস হাউসে আমদানি-রফতানি সংক্রান্ত কাজ বন্ধ ছিল। কর্মসূচি শেষে কাজে যোগ দিলে পুনরায় কাজ শুরু হয়।

তবে মানববন্ধন কর্মসূচির বিষয়টি স্বীকার করলেও একঘণ্টা কাজ বন্ধ রাখার বিষয়টি অস্বীকার করেছেন চট্টগ্রাম কাস্টমস সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ইউনিয়নের সভাপতি কাজী মোহাম্মদ খায়রুল বাশার মিল্টন।

তিনি বাংলানিউজকে বলেন, সামনে রমজান।

বন্দরের এমপিবি ও এনসিটি ইয়ার্ডে কাজ করতে অনেক কষ্ট হবে। কাস্টমস কর্তৃপক্ষ যাতে বিষয়টি অনুধাবন করতে পারে সেজন্য মানববন্ধন করেছি। মানববন্ধনে আমরা বিষয়টি ঝুলিয়ে না রেখে সুষ্ঠু সমাধানের দাবি জানিয়েছি।

জানা গেছে, সিএন্ডএফ এজেন্ট কর্মচারী ইউনিয়নের শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক মো.মনজুরুল আলম ভূঁইয়ার লাইসেন্স স্থগিত ও সাধারণ সম্পাদক জাকির হোসেনকে কারণ দর্শাও নোটিশ দেয় কাস্টমস কর্তৃপক্ষ। এর প্রতিবাদে এর আগেও দুই দফা কাজ বন্ধ করে প্রতিবাদ জানিয়েছিল সিএন্ডএফ কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ২২, ২০১৭

এমইউ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।