ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্ন ইউনিভার্সিটিতে এমবিএ শিক্ষার্থীদের নবীন বরণ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৯ ঘণ্টা, মে ২২, ২০১৭
সাদার্ন ইউনিভার্সিটিতে এমবিএ শিক্ষার্থীদের নবীন বরণ সাদার্ন ইউনিভার্সিটিতে এমবিএ শিক্ষার্থীদের নবীন বরণ

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে এমবিএ সামার সেমিস্টারের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা অধ্যাপক সরওয়ার জাহান।

সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. আ ন ম আব্দুল মোক্তাদীরের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক এ জে এম নুরুদ্দীন চৌধুরী, ব্যবসায় প্রশাসনের বিভাগীয় প্রধান ড. ইসরাত জাহান, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা।

সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান বলেন, হতাশ হবেন না, জীবনের উন্নতি করতে হলে পরিশ্রম ও অধ্যবসায় করতে হবে।

পড়াশুনার পাশাপাশি ইউনিভার্সিটির নিয়ম কানুন মেনে যদি সময়ের সঠিক ব্যবহার করেন তাহলে সফলতা আসবেই। আশা করি প্রত্যাশিত ফলাফল করে স্ব স্ব ক্ষেত্রে নিজেকে আরও এগিয়ে নেবেন।

শিক্ষার্থীদের গুণগত শিক্ষার ব্যাপারে সাদার্ন সবসময় বদ্ধ পরিকর। ইতোমধ্যে সাদার্ন থেকে ডিগ্রি নিয়ে দেশে-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে আসীন হয়েছে অনেক শিক্ষার্থী। এটা শুধু সাদার্নের অর্জন নয় বরং তা পুরো দেশের জন্য গৌরবের। শিক্ষার্থীরাই আমাদের প্রেরণা এবং তাদের নিয়ে আমাদের স্বপ্ন ও পথ চলা।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশে একাডেমিক কার্যক্রমের ওপর পরামর্শমূলক আলোচনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক মোহাম্মদ হাসান।  

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, মে ২২, ২০১৭

আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।