Alexa
ঢাকা, শুক্রবার, ৬ শ্রাবণ ১৪২৪, ২১ জুলাই ২০১৭

bangla news

গোলাম মোস্তাফা টেনিসে চট্টগ্রাম চ্যাম্পিয়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৯:০৬:২০ পিএম
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ৩-২ সেটে হারিয়ে গ্রুপ পর্বে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দল।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ৩-২ সেটে হারিয়ে গ্রুপ পর্বে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দল।

চট্টগ্রাম: অ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি টেবিল টেনিস টুর্নামেন্ট প্রতিযোগিতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে ৩-২ সেটে হারিয়ে গ্রুপ পর্বে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা দল।

শুক্রবার (১৯ মে) নগরীর এমএ আজিজ স্টোডিয়ামসংলগ্ন সিজেকেএস জিমনেশিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের গ্রুপ ফাইনাল খেলায় চ্যম্পিয়ন হয় দলটি। এর আগে সকালে টুর্নামেন্টের একক ও গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়।

নারী (একক) পর্বে চ্যাম্পিয়ন হয়েছে সিনথি (ঢাকা) ও তুশি(নড়াইল)। এ ছাড়া বালক (একক) পর্বে সেমিফাইনালে উঠেছে সজীব (চট্টগ্রাম), সাজিদ (চট্টগ্রাম), অন্তর (বিকেএসপি) এবং খালেদ (ঢাকা)।

তিন দিনব্যাপী টুর্নামেন্টে শনিবার (২০ মে) সমাপনী দিনে একক পর্বের ফাইনাল অনুষ্ঠিত হবে। সমাপনী অনুষ্ঠানে অতিথি থাকবেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, চট্টগ্রাম-১৬ আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, নগর পুলিশ কমিশনার মো. ইকবাল বাহার।

এর আগে বৃহস্পতিবার টুর্নামেন্টটি উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রামের ঐতিহ্যবাহী বহুমুখী স্বেচ্ছাসেবী সংগঠন নবীন মেলার ৫০ বছর পূর্তি উপলক্ষে সংগঠনটি আয়োজন করে কারিকা প্রেজেন্ট অ্যাডভোকেট গোলাম মোস্তাফা স্মৃতি আমন্ত্রণমূলক টেবিল টেনিস টুর্নামেন্ট।

‘অনেক ক্রিকেট তারকা আছে দরিদ্র পরিবারের সন্তান’

গোলাম মোস্ত‍াফা স্মৃতি টেনিস টুর্নামেন্ট ১৮-২০ মে

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ১৯, ২০১৭

এআর/টিসি

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa